আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > মানিকগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটক ২০

মানিকগঞ্জে মাদকবিরোধী অভিযানে আটক ২০

আটক

প্রতিচ্ছবি প্রতিবেদক:

মাদকদ্রব্য সেবন ও বিক্রির সঙ্গে জড়িত থাকার দায়ে মানিকগঞ্জের বিভিন্ন এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে ২০ ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

আটকদের মধ্য থেকে নয়জনকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা ও বাকী ১১ জনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। এ সময় আটক ব্যক্তিদের কাছ থেকে বিভিন্ন ধরনের মাদকদ্রব্য উদ্ধার করা হয়।

সোমবার (১১ জুন) ভোর ৬টা থেকে মঙ্গলবার (১২ জুন) ভোর ৬টা পর্যন্ত পৃথক অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। জেলা পুলিশ সুপার কার্যালয়ের বিশেষ শাখার সহকারী পুলিশ সুপার হামিদুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাদকদ্রব্য সেবন ও বিক্রির সঙ্গে জড়িত থাকার দায়ে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫০ গ্রাম হেরোইন, ৬৫০ গ্রাম গাঁজা, দেশি মদ ২ লিটার ও ১৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে। এছাড়া জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে জিআর পরোয়ানায় ২১ জন এবং সিআর পরোয়ানায় ১৬ ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ।

এছাড়াও মাদকদ্রব্য সেবনের দায়ে মানিকগঞ্জ সদরে ২, শিবালয়ে ৪, সিংগাইরে ২ এবং ঘিওরে এক ব্যক্তিকে জরিমানা করা হয়েছে। সংশ্লিষ্ট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাদেরকে বিভিন্ন মেয়াদে জরিমানা করেন।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে