আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বড় পরাজয়ে ভারতে বিক্ষোভ, সোশ্যাল মিডিয়ায় কোহলিকে আক্রমণ

বড় পরাজয়ে ভারতে বিক্ষোভ, সোশ্যাল মিডিয়ায় কোহলিকে আক্রমণ

capture2প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:  একে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল, তার উপর মুখোমুখি চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান। যখন গোটা ক্রিকেট বোদ্ধারা ধরে নিয়েছিল, টুর্নামেন্টের প্রথম ম্যাচের মতোই হাসতে হাসতে জিতবেন বিরাট কোহলিরা, চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ঘটল পুরো উলটো ঘটনা। ওভালের মাটিতে বিরাট বিপর্যয়।

capture1১৮০ রানে গতবারের চ্যাম্পিয়নদের হারিয়ে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে ফাইনালে হারের বদলা নিল পাকিস্তান। কিন্তু ম্যাচ শেষ হতেই ধরা পড়ল অন্য আর এক ছবি। একদিকে শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায় বিরাট, জাদেজা ও ভারতীয় খেলোয়াড়দের নিয়ে ট্রোল। অন্যদিকে, ম্যাচ হেরে যাওয়ায় ভারতের বেশ কিছু স্থানে শুরু হয় বিক্ষোভ। ভারতীয় খেলোয়াড়দের ছবিতে দেয়া হয় আগুন।

এদিকে, উত্তেজনা ছড়াতে পারে এই আশঙ্কায় বিরাট-ধোনিদের বাড়ির সামনে নেয়া হয় বাড়তি নিরাপত্তা। তাঁদের বাড়ির বাইরে মোতায়েন করা হয় নিরাপত্তাবাহিনী।

capture3এদিকে ভারতের কানপুর, হরিদ্বার এলাকায় হতাশায় টিভি সেট ভাঙচুর করে ভারতীয় সমর্থকরা। কাপ হাতছাড়া হয়েছে বিরাটের। মন ভেঙেছে কোটি কোটি ভারতীয় ভক্তের।

এরমধ্যেই অবশ্য মজা করতে ছাড়ছেন না কেউ কেউ। চ্যাম্পিয়ন্স ট্রফির বদলে বিরাট হাতে ধরে রয়েছেন কমোডের মতো তৈরি একটি কাপ। হ্যাঁ, শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে। টুইটারে এক ব্যক্তি ওই ছবিটি টুইট করেছেন। সঙ্গে লিখেছেন, ‘ভারতের জন্য সবচেয়ে প্রয়োজনীয় কাপটি জিতেছেন বিরাট।’

0f38c699x745fx4এখানেই শেষ নয়, পাণ্ডিয়ার আউট নিয়েও শুরু হয়েছে ট্রোল। তাঁকে এবং জাদেজাকে নিয়ে বেশ কিছু ছবিও ইতিমধ্যে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

এমনকী হাসাহাসি হচ্ছে বুমরাহর নো-বল করা নিয়েও। যদিও ভারতীয় সমর্থকরাও এর জবাব দিচ্ছেন। এদিন ওয়ার্ল্ড হকি লিগের ম্যাচে ভারতের কাছে ৭-১ গোলে পর্যুদস্ত হয়েছে পাকিস্তান হকি দল। সেই প্রসঙ্গই তুলে আনছেন তাঁরা।

 

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে