আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > কাল আসছে ‘ধাড়ক’এর  ট্রেলার

কাল আসছে ‘ধাড়ক’এর  ট্রেলার

'Dhadak'

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বেশ ক’মাস হয়ে গেল প্রকাশ পেয়েছে জাহ্নবী কাপুর আর ইশান খাত্তার অভিনীত ‘ধাড়ক’ ছবির পোস্টার। আর আগামীকাল আসছে এই আকাঙ্ক্ষিত জুটির ছবিটির ট্রেলার।

বিষয়টি নিশ্চিত করে ছবিটির প্রযোজক করণ জোহর তাঁর সোশাল মিডিয়া হ্যান্ডেল ট্যুইটারে জানান, ধাড়ক এর ট্রেলারটি আগামীকাল ১১ জুন বেলা ১২টার সময় অবমুক্ত করা হবে। জাহ্নবী কাপুর ও ইশান খাত্তারের এই ছবিটির পরিচালক শশাঙ্ক খাইতান।

এর আগের একটি পোস্টে প্রযোজক করণ জোহর লিখেছিলেন- ‘খুব শিগগিরই আসছে ধাড়ক এর ট্রেলার’।

গত ৭ জুন নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ছবির একটি পোস্টার প্রকাশ করে ক্যাপশনে করণ লেখেন, ধাড়ক-এর একটি মুহূর্ত। শুরু হলো অমর প্রেমের জাদুগ্রস্ততা। উপস্থাপন করা হবে জাহ্নবী কাপুর ও ইশান খাত্তারকে। শশাঙ্ক খাইতানের ছবিটি আগামী ২০ জুলাই মুক্তি পাবে।

‘ধাড়ক’ শ্রীদেবী ও বনি কাপুরের জ্যেষ্ঠ কন্যা জাহ্নবী কাপুরের প্রথম ছবি। ছবিটি পুরস্কারপ্রাপ্ত মারাঠি ছবি ‘সাইরাত’-এর হিন্দি রিমেক। মূল মারাঠি ছবিতে অভিনয় করেণ রিংকু রাজগুরু ও আকাশ থোসার।

ছবিটি প্রসঙ্গে এর পরিচালক শশাঙ্ক খাইতান বার্তা সংস্থা পিটিআইকে বলেন, ধাড়ক এর কাহিনির কাঠামো নেওয়া হয়েছে সাইরাত থেকে এ কথা ঠিক কিন্তু দুটি ছবির মধ্যে খুব একটা মিল খুঁজে পাবেন না দর্শকরা। আমার ছবিতে প্রচুর ভেরিয়েশন আছে, গল্পটিও আলাদা সেট-আপে নির্মিত। এটা একটা খাঁটি প্রেমের গল্প যা দর্শকদের আনন্দ দেবে।

জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে