আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > হৃতিক খেলবেন কাবাডি !

হৃতিক খেলবেন কাবাডি !

hrithk

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক: বলিউডে ক্রীড়াবিদের চরিত্রে অভিনয় করার ধুম পড়েছে। শাহরুখ খানের ‘চাক দে ইন্ডিয়া’, ফারহান আখতারের ‘ভাগ মিলখা ভাগ’, আমির খানের ‘দঙ্গল’, সালমান খানের ‘সুলতান’ এমনটা চলছেই। তিন খান ও ফারহান যখন ক্রীড়াবিষয়ক ছবি নিয়ে মত্ত হৃতিক রোশন ।

ডিএনএ ইন্ডিয়ার খবর জানাচ্ছে, হৃতিক রোশনও অভিনয় করতে যাচ্ছেন একজন ক্রীড়াবিদের চরিত্রে। তবে কোন কুস্তিগির বা হকি খেলোয়াড় হিসেবে নয়, ‘কৃষ’খ্যাত হৃতিক নিজেই জানিয়েছেন আসন্ন চলচ্চিত্রে তিনি অভিনয় করতে যাচ্ছেন একজন কাবাডি খেলোয়াড়ের চরিত্রে। চলচ্চিত্রটি প্রযোজনা করছেন ভারতের প্রো-কাবাডি লিগে মুম্বাই দলের মালিক রনি স্ক্রুওয়ালা।

এ তালিকায় শুধু হৃতিক নয়, শোনা যাচ্ছে অক্ষয়ও নাকি তাঁর আসন্ন চলচ্চিত্র ‘গোল্ডে’ অভিনয় করতে যাচ্ছেন হকি খেলোয়াড়ের ভূমিকায়। তালিকায় আছে ফারহান আখতারের নামও। ফারহান তাঁর আসন্ন চলচ্চিত্রে অভিনয় করতে যাচ্ছেন একজন মুষ্টিযোদ্ধার ভূমিকায়। এখন দেখার বিষয়, অভিনয় দিয়ে একজন খেলোয়াড়কে এ দুই তারকা থেকে কতটা আলাদাভাবে তুলে ধরতে পারেন হৃতিক।

হৃতিক বর্তমানে ব্যস্ত রয়েছেন বিকাশ বাহলের পরবর্তী ছবি ‘সুপার ৩০’ নিয়ে। যে ছবিতে ভারতের গণিতবিদ আনন্দ কুমারের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে ‘ব্যাং ব্যাং’ খ্যাত এই তারকাকে। এ বছরে এই একটি চলচ্চিত্র নিয়েই ভক্তদের সামনে হাজির হচ্ছেন হৃতিক।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে