আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বৃদ্ধাশ্রমের বৃদ্ধদের পাশে সঙ্গীতশিল্পী সোমা

বৃদ্ধাশ্রমের বৃদ্ধদের পাশে সঙ্গীতশিল্পী সোমা

singer Kazi soma and old home

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

জীবনের প্রয়োজনে অনেক আগেই গানকেই সাথী হিসেবে বেছে নিয়েছেন সঙ্গীতশিল্পী কাজী সোমা ।

হয়তো এদেশের অনেক নামকরা শিল্পীর মতো খ্যাতি আর অর্থ নেই তার। কিন্তু সাধারণ অসহায় মানুষদের জন্য অনেককিছু করার সাধ আছে তার। তাই সাধ্যের মধ্যে যতোটুকু পারেন অসহায় মানুষদের জন্য নীরবে নিভৃতেই তিনি কাজ করে যান। আর এই অসহায় মানুষদের সাথে কিছুটা সময় কাটান।

শুক্রবার ইফতারির সময়টুকুতেও ঠিক তেমনি নিজের সাধ্যমতো অসহায় বৃদ্ধ বৃদ্ধাদের জন্য কিছু করার চেষ্টা করেছেন কাজী সোমা। নিজের মতো করে এক অন্যরকম সময় পার করেছেন তাদের সঙ্গে। যেন এক অন্য জীবনের খোঁজ পেয়েছেন তিনি।

কাজী সোমা বলেন, মানুষ মানুষের জন্য, এই কথাকে মাথায় রেখে একটি বৃদ্ধাশ্রমে গিয়েছিলাম, সেখানে গিয়ে চেষ্টা করেছি সময়টা ভালোভাবে কাটাতে। কিন্তু সেখান থেকে ফিরে এসে মনটা খুব খারাপ হয়ে গেলো। কিভাবে যে পারে অমানুষগুলো বাবা-মাকে রাস্তাঘাটে ফেলে দিতে। একদিন এই বাবা ও মা  তাদের সন্তান কে কত যত্ন করে লালন পালন করেছে।

তিনি আরও বলেন, আমার অনেক বন্ধু আছেন, আপনাদের একটু সহযোগিতা পারে  দুস্থ ও অসহায় মানুষ গুলোকে সুস্থ রাখতে। যাদের আল্লাহ তৌফিক দিয়েছেন  তারা এই অসহায় মানুষদের পাশে দাঁড়াবেন। আমি অনেক কৃতজ্ঞ কনা চৌধুরী ও সাগর দাসের কাছে আমাকে সহযোগিতা করবার জন্য।

এএম / জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে