আপনি আছেন
প্রচ্ছদ > চট্টগ্রাম > ছুটির দিনে সড়কে ঝড়ল ৬ প্রাণ

ছুটির দিনে সড়কে ঝড়ল ৬ প্রাণ

ছুটির দিনে সড়কে ঝড়ল ৬ প্রাণ [2]

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রাজধানী ঢাকাসহ সারাদেশে পৃথক সড়ক দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত আঠারো জন। বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

প্রতিচ্ছবি’র প্রতিনিধি ও নিজস্ব প্রতিবেদকের পাঠানো তপ্তহ্য অনুযায়ী, ঢাকায় জাতীয় প্রেসক্লাবের সামনে একজন, চট্টগ্রাম নগরীর বাকলিয়ায় চারজন ও একে খান মোড়ে একজন নিহত হয়েছেন।

ঢাকা  

ঢাকার জাতীয় প্রেসক্লাবের সামনে ওভারব্রিজের নিচ দিয়ে দৌঁড়ে রাস্তা পারাপারের সময় বাসের ধাক্কায় এক নারীর মৃত্যু হয়েছে। তার নাম শমীরুল আক্তার সেলিনা। শুক্রবার সকাল সাড়ে দশটার দিকে এই ঘটনা ঘটে।

৬০ বছর বয়সী সেলিনা রাজধানীর সূত্রাপুরে বসবাস করতেন। তার গ্রামের বাড়ি মুন্সিগঞ্জের সিরাজদিখান।

পুলিশ জানায়, খিলগাঁও থেকে মোহাম্মদপুরগামী মিডলাইন পরিবহনের একটি বাস এই দুর্ঘটনা ঘটায়। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বলেন, ‘পুলিশ বাসের চালক তরিকুল ইসলামকে আটক করেছে। তবে এখনও কেউ অভিযোগ দেয়নি।’

চট্টগ্রাম

চট্টগ্রাম নগরীর বাকলিয়া থানায় ও একে খান মোড় এলাকায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন মারা গেছেন। আহত হয়েছেন অন্তত আটজন। শুক্রবার সকাল আটটা ও ১১টার দিকে এসব দুর্ঘটনা ঘটে।

এর মধ্যে সকাল আটটার দিকে নতুন ব্রিজ এলাকায় সিমেন্টবোঝাই একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি অটোরিকশা ও রিকশাকে ধাক্কা দিলে চারজন নিহত হন। আহত হয় অন্তত আটজন। আহতদের উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহতদের মধ্যে দুইজনের নাম জানা গেছে। তারা হলেন নারগিস আকতার (৩৫) ও হাসিনা আকতার (৪০)। বাকিদের নামপরিচয় জানা যায়নি।

আহতরা হলেন, আবদুস সাত্তার (৪০), ইমরান (৬), আবদুর রহমান(৪০), অনীল বড়ুয়া (৫০), শারমিন (২৩), রিগান (৩৩), সিফাত (১৬) ও দিদার (৩০)।

চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির নায়েক আমির উদ্দিন জানান, দুর্ঘটনাস্থল থেকে উদ্ধার করে আনা চারজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেছেন।

এছাড়া নগরীর একে খান মোড়ে কাভার্ডভ্যানের ধাক্কায় সিরাজুল ইসলাম নামে ৬০ বছর বয়সী বাসের এক সুপারভাইজার নিহত হয়েছেন।

নিহত সিরাজুল ইসলাম কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম উপজেলার তেলীগ্রাম এলাকার মোহাব্বত আলীর ছেলে। তিনি সিডিএম পরিবহনে বাস সুপারভাইজার হিসেবে কাজ করতেন।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে