আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > ‘বড় বাজেট বাস্তবায়নের সক্ষমতা সরকারের আছে’

‘বড় বাজেট বাস্তবায়নের সক্ষমতা সরকারের আছে’

‘বাজেট বাস্তবায়নের সক্ষমতা সরকারের আছে’

প্রতিচ্ছবি প্রতিবেদক:

বড় বাজেট, বড় চ্যালেঞ্জ-নতুন অর্থ বছরের বাজেট বাস্তবায়নে সরকারের সক্ষমতা রয়েছে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, জনগণের স্বার্থের কথা চিন্তা করে বর্তমান সরকার বাজেট পেশ করে। বাজেটে কোনো বিষয়ে সংশোধনের প্রয়োজন হলে তা সংসদে আলোচনা করে ঠিক করা হবে। বাজেট নিয়ে বিএনপির বেপরোয়া মন্তব্যের সমালোচনা করেন মন্ত্রী।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনাঘাট পরিদর্শন করতে গিয়ে ওবায়দুল কাদের বলেন, বাজেট ভালো হয়েছে বলেই বিএনপির এ সমালোচনা। ভালো জিনিসে তাদের সমালোচনা থাকবেই। বড় বাজেট, বড় চ্যালেঞ্জ। বড় চ্যালেঞ্জ নেওয়ার সক্ষমতা সরকারের রয়েছে। বুঝে বা না বুঝে বিএনপি সবসময়ই বিরোধী কথা বলে থাকে।

ঢাকা-চট্টগ্রাম আট লেনের মহাসড়কে সোনারগাঁওয়ের মেঘনায় টোল আদায়ে খুচরা লেনদেনে দেরি হওয়াই যানজটের অন্যতম একটি কারণ বলে মনে করেন সড়ক পরিবহন মন্ত্রী।

কাদের বলেন, সরকার নানাভাবে চেষ্টা চালাচ্ছে যানজট নিয়ন্ত্রণে রাখতে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে মেঘনা ও গোমতি নদীতে ১২ জুন থেকে ফেরি চালু হতে যাচ্ছে।

ঈদুল ফিতরে যেন নিরাপদে মানুষ ঘরে ফিরতে পারে সে লক্ষ্যে মহাসড়কে যানজট কমাতেই মেঘনা-গোমতির এ ফেরি সার্ভিস চালু করা হচ্ছে বলে জানান সেতুমন্ত্রী।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে