আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > মদনে ৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, আটক ১

মদনে ৭ বছরের শিশুকে ধর্ষণচেষ্টা, আটক ১

প্রতিচ্ছবি নেত্রকোণা প্রতিনিধি:

মদন উপজেলার ০১ নং কাইটাইল ইউনিয়নের কেশজানী গ্রামের হারুন মিয়ার মেয়ে সাইবা আক্তার (০৭) কে ধর্ষণের চেষ্টা করে। একই গ্রামের কাইয়ূম (৪০) এর বিরোদ্ধে অভিযোগ পাওয়া গেছে।

থানা ও এলাকা সূত্রে জানা যায়, গত মঙ্গলবার দুপুর ১২ টার দিকে হারুন মিয়ার প্রতিবেশি হলুদ মিয়া জঙ্গলে লটকন পেরে দেওয়ার প্রবঞ্চনা দিয়ে সাবিনা আক্তার (০৭) ও তার খেলার সাথী জান্নাতুল কে, কাইয়ূম নিয়ে যায়। কাইয়ুম তার দেয়া প্রতিশ্রুতি মতে লটকন পেরে বাড়িতে পাটিয়ে দেয় জান্নাতুল কে, এবং সাবিনা কে বলে যে তোমাকে আরো অনেক লটকন দিব। তুমি থাক জান্নাতুল চলে যাক।

ধর্ষকের কথামত সাবিনা থেকে যায় জঙ্গলে লটকন নিয়ে চলে যায় তার খেলার সাথী জান্নাতুল। পরক্ষণই শুরু হয় ধর্ষণের চেষ্টা। বাচ্চা মেয়েটি বাচার জন্য চেষ্টা করে যাচ্ছে, জানান দিচ্ছে যে সে বিপদগামী।

তার বান্ধবী জান্নাতুল বিষয়টি আঁচ করতে পেরে। সে আবারো ছুটে যায় তার খেলার সাথীর কাছে। সেখানে গিয়ে দেখে গামছা বিছিয়ে মেয়েটিকে ধষর্ণের চেষ্টা চালাচ্ছে। জান্নাতুল দৌড়ে গিয়ে সাবিনার মাকে জানালে তার মাসহ আশেপাশের লোকজন এসে সাবিনাকে উদ্ধার করে।

মদন থানা ওসি মো. শওখত আলী জানান, অভিযোগ পেয়ে আসামীকে গ্রেপ্তার করে নারী ও শিশু নির্যাতন আইনে তার বিরুদ্ধে মামলা করে কোর্টে প্রেরণ করা হয়েছে।

মিজানুর রহমান লাক/ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে