আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > কিউই কোচ মাইক হেসনের পদত্যাগ

কিউই কোচ মাইক হেসনের পদত্যাগ

মাইক হেসন

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপের বাকি এখনো এক বছর। সে সময় পর্যন্ত নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড (এনজেডসি) চেয়েছিল দলটির দায়িত্বে থাকুক মাইক হেসন। কিন্তু না। তেমনটা আর হচ্ছে না। বৃহস্পতিবারই কিউইদের প্রধান কোচের পদ থেকে সরে দাঁড়ালেন হেসন।

পরিবারকে সময় দিতেই নিউজিল্যান্ড ক্রিকেট দলের হেড কোচের দায়িত্ব ছাড়লেন হেসন। এমনটাই বৃহস্পতিবার অকল্যান্ডে সংবাদসম্মেলনে বলেন তিনি। এদিকে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড হেসনের পদত্যাগের ব্যাপারটি প্রেস রিলিজের ম্যাধমে জানিয়েছে। সেখানে দেশটির বোর্ড লিখেছে, স্ত্রী ও সন্তানের সময় বেশি দিতেই হেসন পদত্যাগ করেছেন।

হেসনের সঙ্গে নিউজিল্যান্ডের চুক্তি ছিল ছয় বছরের। কিন্তু তার এক বছর আগেই দলটির সঙ্গে সম্পর্ক ছিন্ন করলেন তিনি। এর পেছনে যুক্তি হিসেবে হেসন দেখিয়েছেন। আগামী অক্টোবরে সংযুক্ত আরব আমিরাতে পাকিস্তানের বিপক্ষে কিউইদের পরবর্তী সিরিজ। তার আগে দলটি নতুন কোচ খুঁজে পেতে বেশ সময় পাবে। যে কারণেই এ সময়টাতে সরে দাঁড়ালেন তিনি।

হেসনের অধীনে নিউজিল্যান্ড ক্রিকেট পার করেছে দুর্দান্ত সময়। গত বিশ্বকাপে দলটি উঠেছিল ফাইনালে। হয়েছিল রানার্সআপ। এদিকে ১১টি সিরিজের মধ্যে কিউইদের তিনি জিতিয়েছেন ৮টিতে। সব মিলিয়ে কোচ হিসেবে সফল ছিলেন ৪৩ বছর বয়সী এ ইংলিশ।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে