আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > মার্কিন ডিজাইনার কেট স্পেডের মৃতদেহ উদ্ধার

মার্কিন ডিজাইনার কেট স্পেডের মৃতদেহ উদ্ধার

কেট স্পেড
প্রতিচ্ছবি আন্তর্জাতিক ডেস্ক:

নিজের নকশা করা হ্যান্ডব্যাগ দিয়ে ফ্যাশনজগতে সাম্রাজ্য গড়া মার্কিন ডিজাইনার কেট স্পেডের মৃতদেহ উদ্ধার করেছে নিউ ইয়র্ক পুলিশ। মঙ্গলবার সকালে কেটের নিউ ইয়র্কের অ্যাপার্টমেন্ট থেকে মৃতদেহটি উদ্ধার করা হয় বলে জানিয়েছে বার্তা সংস্থা রয়টার্স।

৫৫ বছর বয়সী এ ডিজাইনার আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

ম্যানহাটনের আপার সাইডে অবস্থিত অ্যাপার্টমেন্টটির গৃহকর্মীই প্রথম কেটের মৃতদেহ আবিষ্কার করেন বলে পুলিশের নাম প্রকাশে অনিচ্ছুক এক সূত্রের বরাত দিয়ে জানিয়েছে নিউ ইয়র্ক ডেইলি নিউজ।

মিসৌরি অঙ্গরাজ্যের ক্যানসাস শহরে জন্ম নেওয়া কেট ছিলেন বন্ধ হয়ে যাওয়া মাদেমোয়জেল ম্যাগাজিনের সাবেক এক্সেসরিজ এডিটর; পরে স্বামী অ্যান্ডি স্পেডকে নিয়ে ১৯৯৩ সালে যাত্রা শুরু করেন ‘কেট স্পেড নিউ ইয়র্ক’ কোম্পানির।

নকশাকার হাতব্যাগের কারণে ‘কেট স্পেড নিউ ইয়র্কের’ খ্যাতি ছড়িয়ে পড়ে; পরে এটি পোশাক, গহনা, লেগওয়্যার ও সুগন্ধি প্রসাধনী বিক্রিরও ব্যবসা শুরু করে।

তরুণ কর্মজীবী নারীদের হাতে সুলভে, উজ্জ্বল রংয়ের স্পষ্ট শৈলির হাতব্যাগ পৌঁছে দিয়ে দ্রুতই ফ্যাশন সাম্রাজ্য নিজের অবস্থান গড়ে নেন কেট। এর আগ পর্যন্ত নকশাকার হাতব্যাগ ছিল মুষ্টিমেয় ধনীদের দখলে, আধিপত্য ছিল ইউরোপীয় কোম্পানিগুলোর।

নিউ ইয়র্কের প্রধান মেডিকেল এক্সামিনারের দপ্তর জানিয়েছে, কী কারণে কেটের মৃত্যু হচ্ছে তা খতিয়ে দেখা হচ্ছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে অসংখ্য নারী তাদের প্রিয় নকশাকার হাতব্যাগের ছবি দিয়ে স্মরণ করছেন কিংবদন্তি এই ফ্যাশন আইকনকে। এদের মধ্যে আছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মেয়ে ও উপদেষ্টা ইভাঙ্কা ট্রাম্প এবং সাবেক মার্কিন প্রেসিডেন্ট বিল ক্লিনটনের মেয়ে চেলসি ক্লিনটন।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে