আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > নিপুণ-রিয়াজ-নাদিয়ার ‘একটুসখানি প্রেম’

নিপুণ-রিয়াজ-নাদিয়ার ‘একটুসখানি প্রেম’

Riaz Nipun and Nadia

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

প্রথমবারের মতো একসঙ্গে একই  টেলিফিল্মে কাজ করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়ক রিয়াজ, মডেল-অভিনেত্রী ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ এবং জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত নায়িকা নিপুণ।

সোমবার এস এ হক অলিকের রচনা ও নির্দেশনায় ‘একটুসখানি প্রেম’ টেলিফিল্মের কাজ শেষ করেছেন তারা। কমেডি ঘরানার গল্পের এই টেলিফিল্মটি আগামী ঈদে বাংলাভিশনে প্রচার হবে বলে জানিয়েছেন নির্মাতা এস এ হক অলিক।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে রিয়াজ বলেন, ‘ নির্দেশক হিসেবে অলিক নিঃসন্দেহে অনেক ভালো একজন নির্দেশক। খুব যত্ন করে তিনি কাজটি নির্মাণ করেছেন এবং আশাকরি দর্শকের ভালো লাগবে। নিপুণ এবং নাদিয়া দু’জনই যার যার চরিত্রে খুব ভালো অভিনয় করেছেন।’

এর আগে চিত্রনায়ক রিয়াজ অলিকের নির্দেশনায় ‘হৃদয়ের কথা’ এবং ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। রিয়াজ এরইমধ্যে শেষ করেছেন সকাল আহমেদ’র ‘সমান্তরাল’ নাটকের কাজ। ঈদে সাজ্জাদ সুমন, রাগিব শাহিরয়ারে নাটকেও তাকে দেখা যাবে।

অন্যদিকে নিপুণ অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র উত্তম আকাশের ‘ধূসর কুয়াশা’। নিপুণ বলেন, খুবই ভালো একটি কাজ হয়েছে। এর আগেও রিয়াজ ভাইয়ের সঙ্গে নাটকে অভিনয় করেছি। তারসঙ্গে এই কাজটি নিয়ে আমি খুব আশাবাদী।

নাদিয়া আহমেদ’র উপস্থাপনায় নিয়মিত মাছরাঙ্গা টিভিতে প্রচার হচ্ছে ‘জিরোক্যাল ড্রিংকস অ্যান্ড ডেজার্ট’।

নাদিয়া আহমেদ বলেন, সকাল আহমেদ’র নির্দেশনায় একটি নাটকে আমি রিয়াজ ভাইয়ের সঙ্গে প্রথম অভিনয় করি। এতো বড় মাপের একজন নায়ক হয়েও তিনি আমার সঙ্গে কতো সাধারণভাবে মিশে শুরুতে অভিনয় করেছিলেন তা ভাবলেই অবাক হই। যথারীতি এই টেলিফিল্মেও তিনি আমাদের দু’জনকেই দারুণ সহযোগিতা করেছেন। নির্মাতা হিসেবে অলিক ভাই চমৎকার একজন নির্মাতা। কমেডি গল্পের নাটক হলেও আমি খুব আশাবাদী যে টেলিফিল্মটি দর্শকের অনেক ভালোলাগবে।

তবে নাদিয়া ও নিপুণ আলাদাভাবে রিয়াজের সঙ্গে কাজ করলেও এই টেলিফিল্মে প্রথম নাদিয়া-নিপুণ একসঙ্গে কাজ করেছেন। এবারের ঈদে আর নতুন কোনো নাটকের কাজ করবেন না বলে জানিয়েছেন নিপুন। তবে অলিকেরই নির্দেশনায় আরো একটি নাটকের কাজ করার সম্ভাবনা রয়েছে।

এএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে