আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > কমলাপুরে ভিড় বেড়েছে কয়েকগুণ

কমলাপুরে ভিড় বেড়েছে কয়েকগুণ

কমলাপুরে ভিড় বেড়েছে কয়েকগুণ [১]

প্রতিচ্ছবি প্রতিবেদক:

ঈদের ছুটিতে নাড়ির টানে বাড়ি ফিরতে ৫ম দিনের মতো টিকিট সংগ্রহ করতে কমলাপুর রেলওয়ে স্টেশনে কাউন্টারগুলোর সামনে দীর্ঘ লাইনে অপেক্ষা করছেন হাজার হাজার মানুষ। টিকিট কাউন্টারের সামনে থেকে শুরু করে মানুষে এই লাইন গিয়ে ঠেকেছে প্রধান সড়কের কাছাকাছি।

সোমবার (৪ জুন) সন্ধ্যা থেকেই ১৪ তারিখের টিকিট পেতে লাইনে দাঁড়াতে শুরু করেন টিকিট প্রত্যাশীরা। এই লাইন মধ্যরাত বা সেহেরির পর আরও দীর্ঘ হয়। আর সকালে তো কমলাপুর রূপ নেয় জনসমুদ্রে।

কমলাপুরে ভিড় বেড়েছে কয়েকগুণ [২]

আজ দেয়া হচ্ছে ১৪ জুনের আগাম টিকিট। সকাল ৮টা থেকে মোট ২৬টি কাউন্টারে টিকিট দেয়া হচ্ছে। এর মধ্যে নারীদের জন্য সংরক্ষিত কাউন্টার আছে দুইটি। এছাড়া আগামীকাল ৬ জুন দেয়া হবে ১৫ জুনের ট্রেনের অগ্রিম টিকিট।

কিছুটা ভোগান্তি পোহাতে হলেও টিকিট হাতে পেয়ে হাস্যোজ্জ্বল মুখ নিয়ে বাড়ি ফিরছেন অনেকেই। আবার অনেকেই করছেন অনিয়মের অভিযোগও। সকাল থেকে মাত্র এক ঘণ্টার মধ্যেই শেষ হয়ে গেছে এমন অভিযোগও পাওয়া গেছে টিকিটপ্রত্যাশীদের কাছ থেকে। এছাড়া দালালদের দৌরাত্মের কথাও বলছেন কেউ কেউ।

কমলাপুরে ভিড় বেড়েছে কয়েকগুণ [৩]

এদিকে টিকিট প্রত্যাশীদের এসব অভিযোগ সরাসরি অস্বীকার না করলেও রেলওয়ে কর্তৃপক্ষ বলছে, ট্রেনের অগ্রিম টিকিট বিক্রিতে যেন কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা না ঘটে সে লক্ষ্যে আইন-শৃংখলা বাহিনীসহ রেলওয়ের নিজস্ব বাহিনী তৎপর রয়েছে।

এ প্রসঙ্গে কমলাপুর রেলওয়ে স্টেশনের ম্যানেজার সীতাংশু চক্রবর্তী বলেন, ট্রেনের টিকিটের তুলনায় যাত্রীর চাপ প্রচুর। তাই সব যাত্রীকে তাদের চাহিদামতো টিকিট দেয়া যাচ্ছে না। তবে, এখন পর্যন্ত রেলওয়ে কর্তৃপক্ষ চেষ্টার ত্রুটি করছে না বলেও জানান তিনি।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে