আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > গানের পর মুক্তি পেলো ‘অপরাধী’ চলচ্চিত্র

গানের পর মুক্তি পেলো ‘অপরাধী’ চলচ্চিত্র

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

গানটির নাম ‘অপরাধী’ হলেও প্রকাশিত হয়ে কোনো অপরাধ করেনি। বরং প্রকাশিত হয়ে গড়েছে নতুন নতুন রেকর্ড। বেশ কয়েক সপ্তাহ ধরে অন্তর্জাল দুনিয়ায় মাতিয়ে রেখেছে ইউটিউবে ঝড় তোলা গান ‘অপরাধী’। এরমধ্যে ভিডিটি ভেঙেছে বাংলাদেশের ইউটিউব ভিউয়ের সব রেকর্ড। ঈগল মিউজিকের অ্যাকাউন্ট থেকে আপলোড করা ভিডিওটি এরই মধ্যে দেখেছেন ৪ কোটি ৩৮ লাখেরও বেশি মানুষ। প্রতি সেকেন্ডেই লাফিয়ে লাফিয়ে বাড়ছে গানের ভিউয়ারের সংখ্যা।

অসংখ্য মানুষকে গানটি কভার করে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করতে দেখে গেছে। শুধুমাত্র গান কিংবা গায়কই যে আলোচনায় তা নয়। গানটি যারা কাভার করেছেন, তাদের মধ্যে অনেকেও এরই মধ্যে সাড়া ফেলেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাদের ভিডিওর ভিউও নেহাত কম নয়।

এবার ‘অপরাধী’ গানটি নিয়ে নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র। মুক্তি পেয়েছে গত শনিবার। ছবির নাম রাখা হয়েছে ‘অপরাধী’। ছবিটিও নির্মাণ করেছে ঈগল টিম। ছবিতে গানের মডেল আনান, সুমাইয়া আনজুম ও তুহিন চৌধুরীকেই দেখা যাবে।

বিষয়ে ঈগল মিউজিকের কম্পোজার অংকুর মাহমুদ জানান, ‘ছবিতে সংলাপগুলোতে কণ্ঠ দিয়েছেন জাহের আলভী ও নিশো শিকদার। গানের ভিডিও নির্মাণের সময় আমরা স্বল্পদৈর্ঘ্য ছবিটি নির্মাণ করেছিলাম। এটা আমাদের পূর্ব পরিকল্পনা ছিল।’

গত ২৬ এপ্রিল ঈগল মিউজিক প্রকাশ করে অংকুর মাহমুদ ফিচারিং আরমান আলিফের ‘অপরাধী’ গানের মিউজিক ভিডিও। গানটি প্রকাশের পর রাতারাতিই আলোচনায় উঠে আসেন নেত্রকোনার ছেলে আরমান আলিফ। ঢাকা কমার্স কলেজে অধ্যয়নরত আলিফের এটি তৃতীয় গান। এখন পর্যন্ত গানটির ভিডিও ৪ কোটি ৩৬ লাখ বারের বেশি দেখা হয়েছে।

গানের ভিডিও প্রকাশের পরই সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়। এর মধ্যে গানটি কাভার করেছেন অনেক ইউটিউবার শিল্পী। তাঁদের মধ্যে টুম্পা খান সুমি হয়েছেন ব্যাপক আলোচিত।

গানটি নিয়ে এত প্রত্যাশা ছিল না গানের মূল শিল্পীর। কম সময়ের মধ্যে গানের ব্যাপক সাড়া পেয়ে উচ্ছ্বসিত তিনি। ইউটিউবে গ্লোবাল র‍্যাংকিংয়ে ১০০টি গানের মধ্যে ৮০তম স্থানে ‘অপরাধী’গানটি রয়েছে বলে জানিয়েছেন অংকুর মাহমুদ।

Oporadhi | অপরাধী | Bangla Short Film 2018 |

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে