আপনি আছেন
প্রচ্ছদ > জাতীয় > একরামুলের অডিও সরকারের হাতে, তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

একরামুলের অডিও সরকারের হাতে, তদন্ত হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

আসাদুজ্জামান খাঁন কামাল

প্রতিচ্ছবি প্রতিবেদক:

কক্সবাজারের টেকনাফের পৌর কাউন্সিলর একরামুল হক নিহতের ঘটনার অডিও রেকর্ড সরকারের হাতে এসেছে। এ ঘটনায় নির্বাহী ম্যাজিস্ট্রেটের মাধ্যমে তদন্ত করা হবে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল।

রোববার (৩ জুন) সকালে রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সিদ্ধেশ্বরী ক্যাম্পাসে দেশব্যাপী মাদকবিরোধী ফেস্টুন বিতরণ ও উদ্বুদ্ধকরণ কর্মসূচির উদ্বোধন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী একথা বলেন।

এসময় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, দেশে মাদকবিরোধী অভিযান চলছে। গোয়েন্দারা এই তালিকা হালনাগাদ করছে। এই অভিযান চলবে। কোনো ঘটনাই তদন্তের বাইরে নয়। প্রতিটি ঘটনার তদন্ত হবে। কেউ বিনা কারণে নিহত হোক, এটা আমাদের কাম্য নয়।

অনুষ্ঠানে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মহাপরিচালক জামাল উদ্দিন বলেন, আমরা সারাদেশে মাদকবিরোধী প্রচারণা শুরু করেছি। দেশের ৩৭ হাজার শিক্ষা প্রতিষ্ঠানে মাদকবিরোধী সচেতনতা বাড়াতে ফেস্টুন ও উদ্বুদ্ধকরণ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। তারই অংশ হিসেবে স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর মুহম্মদ আলী নকী। এতে আরও বক্তব্য রাখেন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের সচিব ফরিদ উদ্দিন আহম্মদ চৌধুরী, প্রাইভেট ইউনিভার্সিটি ওনার্স অ্যাসোসিয়েশনের নির্বাহী সদস্য এ কে এম এনামুল হক শামীম ও বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টি চেয়ারম্যান ফাতিনাজ ফিরোজ।

উদ্বোধনী অনুষ্ঠানে বেলুন উড়িয়ে এর উদ্বোধন করেন স্বরাষ্ট্রমন্ত্রী। মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিপ্তর, স্টাম্পফোর্ড বিশ্ববিদ্যালর ও স্টামফোর্ড অ্যান্ট্রি ড্রাগ ফোরাম যৌথভাবে এই অনুষ্ঠানের আয়োজন করে।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে