আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > লম্বা হচ্ছে ব্রাজিলের চোটের তালিকা

লম্বা হচ্ছে ব্রাজিলের চোটের তালিকা

লম্বা হচ্ছে ব্রাজিলের চোটের তালিকা

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বিশ্বকাপের মূল লড়াই যতই ঘনিয়ে আসছে, ততই যেন ব্রাজিল দলের চোটের তালিকা লম্বা হচ্ছে। এমনিতেই এখনও চোট থেকে পুরোপুরি সুস্থ হয়ে উঠতে পারেননি নেইমার। এরমধ্যে দগলাস কস্তা ও রেনাতো আউগুস্তোর ফিটনেসে ধরা পড়েছে সমস্যা। তাতে দুঃচিন্তা বেড়েছে সেলেসাওদের শিবিরে।

লম্বা হচ্ছে ব্রাজিলের চোটের তালিকা [2]

রোববার প্রীতি ম্যাচে ক্রোয়েশিয়ার বিপক্ষে লিভারপুলের মাঠে নামবে ব্রাজিল। কিন্তু এ ম্যাচে উইঙ্গার কস্তা ও মিডফিল্ডার রেনাতোকে পাচ্ছে না দলটি। শুক্রবারই ব্যাপারটি নিশ্চিত করেছে ব্রাজিল ফুটবল কনফেডারেশন। সব মিলিয়ে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়নদের চোটের তালিকাটা এ মুহূর্তে বড়ই বলতে হচ্ছে।

নেইমার, কস্তা, রেনাতো ছাড়াও ব্রাজিলের চোটের তালিকায় রয়েছেন গাব্রিয়েল জেসুস ও ফাগনার। তবে বিশ্বকাপের মূল লড়াইয়ের আগে নেইমারকে পুরো ফিট হওয়ার ব্যাপারে আশাবাদী সতীর্থ ফের্নানদিনিয়ো। অনুশীলন নিয়েও দারুণ খুশি তিনি।‘যে চোটটা সে (নেইমার) পেয়েছে, সেটা বিরক্তিকর। যখন আমি ছোট ছিলাম, এই চোটে পড়েছিলাম। কেউ বিশ্বকাপ মিস করতে চায় না। সবাই নিজেদের সর্বোচ্চটুকু দিয়ে পরিশ্রম করছে। কেউ পা বাঁচিয়ে খেলছে না বা শক্তি জমাচ্ছে না এবং এটা দেখাটা দারুণ।’

আগামী ১৭ জুন সুইজারল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বিশ্বকাপ মিশন শুরু হবে ব্রাজিলের। বিশ্বকাপে ‘ই’ গ্রুপে সাবেক বিশ্বচ্যাম্পিয়নদের প্রতিপক্ষ হিসেবে রয়েছে সুইজারল্যান্ড, কোস্টা রিকা ও সার্বিয়া।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে