আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > কুড়িগ্রামে প্রাথমিক সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় গ্রেফতার ৮

কুড়িগ্রামে প্রাথমিক সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় গ্রেফতার ৮

শুক্রবার সারাদেশের ন্যায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৫টি কেন্দ্র থেকে পরীক্ষার্থী ভাইসহ ৮পরীক্ষার্থীকে গ্রেফতার

প্রতিচ্ছবি কুড়িগ্রাম প্রতিনিধি:

শুক্রবার সারাদেশের ন্যায় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় ৫টি কেন্দ্র থেকে পরীক্ষার্থী ভাইসহ ৮পরীক্ষার্থীকে গ্রেফতার করেছে কুড়িগ্রাম থানা পুলিশ।

এসময় আটককৃতদের কাছ থেকে ৭টি মোবাইল ফোন,সিম,একটি মাস্টার কার্ডসহ কানে শোনার একটি সুক্ষ ডিভাইস উদ্ধার করা হয়।

আটককৃতরা হলেন,সদরের পৌর এলাকার হাবিবা সুলতানা, ওয়ারিন্নাহার, মৌসুমী বেগম, আব্দুর রহিম রাসেল, আব্দুল্লাহ আল ফারুক ও শিবলী নোমান, ফাতেমা বেগম, এবং শাহানাজ খাতুন।

আটকের ঘটনা নিশ্চিত করে জেলা প্রশাসক মোছাঃ সুলতানা পারভীন জানান,নিয়োগ পরীক্ষার জন্য সরকার কঠোর অবস্থান গ্রহণ করেছেন। তারই ধারাবাহিকতায় সহকারি শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেক্ট্রনিক ডিভাইস ব্যবহার করে অসাধু উপায়ে পরীক্ষা দেবার অভিযোগে ৮জনকে গ্রেফতার করা হয়েছে। তাদেও বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। জেলা প্রাথমিক শিক্ষা অফিসার বলেন, ২০১৪সালের সহকারি শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তিতে কুড়িগ্রামে ২৪হাজার ৯১৩জন পরীক্ষার্থী আবেদন করেন। এই নিয়োগ পরীক্ষা সদর এবং উলিপুর উপজেলায় ৩৫টি কেন্দ্র শুক্রবার সকালে সকাল ১০টায় অনুষ্ঠিত হয়। কঠোর নিরাপত্তার মধ্য দিয়ে পরীক্ষা নেয়া হয়েছে।

মমিনুল ইসলাম বাবু/ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে