আপনি আছেন
প্রচ্ছদ > আন্তর্জাতিক > লিফটের ভেতর যৌন হয়রানি, সিঙ্গাপুরে বাংলাদেশির কারাদণ্ড

লিফটের ভেতর যৌন হয়রানি, সিঙ্গাপুরে বাংলাদেশির কারাদণ্ড

লিফটের ভেতর যৌন হয়রানি, সিঙ্গাপুরে বাংলাদেশির কারাদণ্ড

প্রতিচ্ছবি ইন্টারন্যাশনাল ডেস্ক:

সিঙ্গাপুরে ইন্দোনেশীয় এক নারী গৃহকর্মীকে যৌন হয়রানির দায়ে এক বাংলাদেশিকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছেন দেশটির একটি আদালত। বৃহস্পতিবার ২৯ বছর বয়সী ওই বাংলাদেশিকে কারাদণ্ড দেয়া হয়।

আদালতের শুনানিতে বলা হয়, মিয়া মোমেন নামের ওই বাংলাদেশি সিঙ্গাপুরের সেম্বাওয়াং টাউন কাউন্সিলের পরিচ্ছন্নকর্মী ছিলেন। তার পাশ দিয়ে ৩০ বছর বয়সী এক গৃহকর্মী চলে যাওয়ার সময় হয়রানির শিকার হয়। যৌন হয়রানির শিকার ওই নারীর নাম প্রকাশ করা হয়নি।

মিয়া মোমেনের পাশেই কর্মরত ছিলেন ওই নারী। পরে তাকে প্রেমের প্রস্তাব দেয় সে। কিন্তু ওই নারী বিবাহিত হওয়ায় মিয়ার প্রস্তাব ফিরিয়ে দেয়। এ ঘটনার পরও তাকে প্রেমের প্রস্তাবে রাজি হওয়ার জন্য চাপপ্রয়োগ করে সে।

গত বছরের ২৮ অক্টোবর রাত ১০টা ৫০মিনিটের দিকে স্থানীয় একটি মার্কেট থেকে বাসায় ফিরছিলেন ওই নারী। এসময় মিয়া তার পিছু নিয়ে বাসার লিফট পর্যন্ত যায়। লিফটে ওই নারীর সঙ্গে জোরপূর্বক প্রবেশের পর বেশ কয়েকবার তার মাথার চুলসহ শরীরের বিভিন্ন স্পর্শকাতর অঙ্গে হাত দেয়।

এ ঘটনার এক মাস পরে আবারো ওই নারীকে হয়রানি করে মিয়া মোমেন। আদালতে তার রায় ঘোষণার সময় দ্বিতীয়বারের হয়রানিকে বিবেচনায় নেয়া হয়।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে