আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > সিদ্ধিরগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫

সিদ্ধিরগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় গ্রেফতার ৫

শামীম (৩৫), রাজা মিয়া (৪৮), শ্রীকান্ত বাদল মল্লিক ওরফে বাদল দাশ (৫৫), মাসুদ (৪০) ও কালাম (৪২)

প্রতিচ্ছবি প্রতিবেদক:

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় সংঘবদ্ধ ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। ঢাকার যাত্রাবাড়ী মোড় থেকে বুধবার রাত সোয়া ১০টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, শামীম (৩৫), রাজা মিয়া (৪৮), শ্রীকান্ত বাদল মল্লিক ওরফে বাদল দাশ (৫৫), মাসুদ (৪০) ও কালাম (৪২)। বৃহস্পতিবার দুপুরে র্যাব-১১ এর সিনিয়র এএসপি মো. জসিম উদ্দীন চৌধুরী স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

র‌্যাব জানায়, ১০/১২ জনের সক্রিয় ডাকাত সদস্যের পরবর্তী টার্গেট ছিল চট্টগ্রামের লাকী প্লাজা ও সিঙ্গাপুর মার্কেট। এর আগে এ ডাকাত চক্র রাজধানী ঢাকা ছাড়াও খুলনা, সাভারসহ বিভিন্নস্থানের অসংখ্য জুয়েলারি দোকানে ডাকাতি করেছিল।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ১০ মার্চ সিদ্ধিরগঞ্জের চিটাগাংরোডস্থ হাজী আহসান উল্লাহ সুপার মার্কেটের নদভী জুয়েলার্স ও ক্রাউন জুয়েলার্সে সংঘটিত দুর্ধর্ষ ও চাঞ্চল্যকর ডাকাতির ঘটনায় র্যাব ১১ এর একটি দল তদন্ত শুরু করে। র‌্যাবের ওই দল ২৬ এপ্রিল ডেমরা থানার কোনাপাড়া এলাকা থেকে কাউসার ওরফে মাস্টার নামের সংঘবদ্ধ জুয়েলারি ডাকাত চক্রের ১ সদস্যকে ডাকাতি করা স্বর্ণালংকারসহ গ্রেফতার করে। গ্রেফতার কাউসার হাজী আহসান উল্লাহ সুপার মার্কেটে দুটি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনায় জড়িত ছিল মর্মে আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেন।

র‌্যাব আরও জানায়, গ্রেফতার শামীম, রাজা মিয়া ও বাদল মল্লিক দেশের অন্যতম শীর্ষ পেশাদার ব্যাংক ও জুয়েলারি ডাকাত। এই সংঘবদ্ধ ডাকাত চক্র রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় ব্যাংক ও জুয়েলারি ডাকাতির সঙ্গে জড়িত।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে