আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > খালেদা জিয়াকে কারাবন্দি রাখতে চায় সরকার: জয়নুল আবেদীন

খালেদা জিয়াকে কারাবন্দি রাখতে চায় সরকার: জয়নুল আবেদীন

খালেদা জিয়াকে কারাবন্দি রাখতে চায় সরকার: জয়নুল আবেদীন

প্রতিচ্ছবি প্রতিবেদক :

সরকার চায় উদ্দেশ্যমূলকভাবে যেকোনো উপায়ে খালেদা জিয়াকে জেলে রাখতে হবে, কারাবন্দি রাখতে হবে। যে মামলায় খালেদা জিয়ার সাজা হয়েছে সে মামলায় আমরা জামিন পেয়েছি  এই কথা বলেন  সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন।

বৃহস্পতিবার কুমিল্লার দুই মামলায় খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করে সুপ্রিম কোর্টের আপিল বিভাগ। আদেশ দেওয়ার পর সুপ্রিম কোর্ট বার ভবনের সভাপতির কক্ষের সামনে এক ব্রিফিংয়ে তিনি এ কথা বলেন।

জয়নুল আবেদীন বলেন,   ইতিমধ্যে নির্বাচনের সিডিউল ঘোষণা হবে এটা সরকারও জানে। ডিসেম্বর মাসে নির্বাচন হবে সরকারের পক্ষ থেকে বলা হয়েছে। এখন আমরা চাচ্ছি ন্যায়নীতির মাধ্যমে আইনি লড়াইয়ে খালেদা জিয়াকে বের করে আনবো।

তিনি বলেন, অতীতে এমনটি আমরা দেখিনি, খালেদা জিয়ার বিরুদ্ধে এ মামলা চলতে পারে না। কুমিল্লার দুই মামলায় খালেদা জিয়াকে হাইকোর্টের দেওয়া জামিন স্থগিত করে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের দেওয়া  আদেশের  পর তিনি সাংবাদিকদের  এ কথা বলেন।

জয়নুল আবেদীন আরও বলেন, হাইকোর্ট মেরিটে বেইল কনসিডার করলেও সুপ্রিম কোর্ট এটা ইন্টারটেইন করেছে। খালেদা জিয়ার বিরুদ্ধে এ মামলা চলতে পারে না। যেহেতু ওয়ারেন্ট হয়েছে সেহেতু আবেদন করেছি। আদালত আমাদের বেইল দিয়েছে। আমরা সেই বেইলটা বহাল রাখার জন্য বলেছি।

এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে