আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > তিন জেলায় বন্দুকযুদ্ধ-গোলাগুলি, নিহত ৩

তিন জেলায় বন্দুকযুদ্ধ-গোলাগুলি, নিহত ৩

তিন জেলায় বন্দুকযুদ্ধ-গোলাগুলি, নিহত ৩

প্রতিচ্ছবি প্রতিবেদক:

তিন জেলায় কথিত বন্দুকযুদ্ধে ৩ জন নিহত হয়েছেন। এরমধ্যে মাদারীপুর ও যশোরে নিহতরা মাদক ব্যবসায়ী এবং মৌলভীবাজারে নিহত ব্যক্তি ডাকাত সরদার বলে জানা গেছে। এসময় অস্ত্র, গুলি ও মাদক উদ্ধারের দাবি করেছে আইনশৃঙ্খলা বাহিনী।

মাদারীপুর

মাদারীপুরে ‘বন্দুকযুদ্ধে’ বাচ্চু খলিফা (৪৫) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছেন। পুলিশের দাবি প্রতিপক্ষের গুলিতে বাচ্চুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার ভোর ৪টার দিকে শিবচর উপজেলার শম্ভুক এলাকায় এ ঘটনা ঘটে।

মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন জানান, এ ঘটনায় পুলিশের ৫ সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে একটি দেশীয় পাইপগান, ৩ রাউন্ড গুলি ও মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে। নিহত বাচ্চুর বিরুদ্ধে শিবচরসহ বিভিন্ন থানায় ১৩টি মামলা রয়েছে। সে তালিকাভুক্ত শীর্ষ মাদক ব্যবসায়ী।

যশোর

যশোরে দু’দল মাদক ব্যবসায়ীর মধ্যে ‘গোলাগুলিতে’ অজ্ঞাত এক যুবক নিহত হয়েছেন। বুধবার দিবাগত রাতে যশোর-মাগুরা সড়কের বাঘারপাড়া ভাটার আমতলা গরুর হাট এলাকায় এই ঘটনা ঘটে।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সালাউদ্দিন শিকদার জানান, ঘটনাস্থল থেকে ৩ কেজি গাঁজা, ২শ পিস ইয়াবা, ১টি ওয়ান শ্যুটারগান, এক রাউন্ড গুলি ও ২টি গুলির খোসা উদ্ধার করা হয়।

মৌলভীবাজার

মৌলভীবাজারের কুলাউড়ায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত দলের সর্দার ইসলাম উদ্দিন ওরফে ইসলাম আলী (৪৫) নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর ৪টায় উপজেলার হাজিপুর ইউনিয়নের পাবই গ্রামে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শামীম মুসা জানান, নিহতের বিরুদ্ধে থানায় ১০টির বেশি মামলা রয়েছে। ইসলামের কাছ থেকে একটি লোকাল গান ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে। এছাড়া তার পাশ থেকে ৫ টি রামদা উদ্ধার করা হয়েছে।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে