আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ভিন্ন লুকে রুবিনা আলমগীর

ভিন্ন লুকে রুবিনা আলমগীর

Rubina Alamgir2

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

বাংলা চলচিত্রে একযুগ ধরে বেশ সফলতার সাথে একাধারে আইটেম গার্ল,মডেল হিসাবে কাজ করে আসছে রুবিনা আলমগীর। এবার ভিন্ন লুকে দেখা যাবে রুবিনাকে। ঈদকে সামনে রেখে তার অনেক দিনের পোষে রাখা স্বপ্নের বাস্তব রূপ নিতে যাচ্ছে। ঈদ উপলক্ষে রুবিনা আলমগীর এর ডিরেকশন ও ডান্স কোরিওগ্রাফি ও গল্পে নতুন ভাবে বাংলা মুভির পুরোনো গান কপি রাইট করে মিউজিক্যাল ফিল্ম নির্মাণ করতে যাচ্ছে এই মডেল। তবে কোন পুরোনো গানকে নতুন করে করছে এবিষয়ে একটু চমক রেখে গেছেন তিনি।

রুবিনা বলেন, সেই ২০০৬ সালে ইনভেস্ট ম্যান ও মডেল হয়ে মিডিয়াতে যাত্রা শুরু করি এবং আমি যানিনা কতটুকু যোগ্য বাট আমি শুরু থেকেই অনেক ভাল কাজের সুযোগ পেয়েছি ও করেছি। ২০০৬ মানে তখন কার যুগ অনুযায়ী সেই সময়ের মানসম্মত কাজ করেছি।

এই মডেল বলেন,আমার বড় সৌভাগ্য যে আমি প্রথম সারির সিনিয়র গুণী জনদের সান্নিধ্যে কাজ করতে পেরেছি। তাদের নির্দেশনায় কাজ করতে পারা মানে আমাকে যোগ্য মনে করা, সেই জন্য ভরসা করে দায়িত্ব দিয়েছেন। সবচেয়ে মজার বেপার হলো যখন নিজে ইনভেস্ট ও মডেল হতে আসি এবং আমাকে দায়িত্ব দেয়া হয় ডান্স কোরিওগাফি করার তখন আমার বয়স ৯+ ছিলো আমি এসব কিছুর মানেই যানতাম না তখন।

rubina Alamgir

রুবিনা আরো বলেন, এখনও মনে হয় অনেক শিক্ষার বাকি আছে এরপর অনেক বছর কেটে গেলো পড়াশোনা নিয়ে ব্যস্ত ছিলাম তবে মাঝে মাঝে ডান্স কোরিওগাফি এবং মডেল হয়ে কাজ চালিয়ে গিয়েছি। তবে আমি শিল্পী হয়ে কাজ করতে চাই টেকনিসিয়ান হিসেবে নয়! ভাবতে বেশ ভালো লাগছে যে ১২ বছর পর দ্বিতীয় বারের মত ইনভেস্ট ম্যান হওয়া।

সব থেকে বড় ব্যাপার গানটির মডেল পাট হিসাবে  রুবিনা আলমগীর নিজেই। এতদিনে শিক্ষা অভিজ্ঞতা অর্জন মেধা সবটুকু দিয়ে ভালো একটি মানসম্মত যুগ অনুযায়ী কাজ করার চেষ্টা করবো বাকিটা আল্লাহ রহমত, দর্শক গ্রহণ যোগ্যতার উপর নির্ভর। প্রথম এই কাজটি সফল ভাবে শেষ করতে পারি তাহলে কিছু কাজ করার ইচ্ছে আছে।

এর মধ্যে বর্তমান সময়ের বেশ কয়েকটি আলোচিত ছেলে মডেলদের সাথে কথা চলছে দেখা যাক কাকে নেয়া যায় এ ব্যাপারে কথা না বলে চমক রইলো। রুবিনা আলমগীর  সিনিয়রদের সবার দোয়া কামনা করছে কাজটি নিয়ে।

ইএ

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে