আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ফের মা হচ্ছে কারিনা

ফের মা হচ্ছে কারিনা

কারিনা কাপুর খান

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

বলিউডের হার্টথ্রব অভিনেত্রী ও পতৌদির নবাব পরিবারের পুত্রবধূ কারিনা কাপুর খান। গত ২০১৬ সালে এক পুত্র সন্তানের জন্ম দেন কারিনা। তবে ২ বছর পর ফের মা হতে চলেছেন কারিনা। তবে বাস্তবে নয় সিনেমার চরিত্রে মায়ের ভূমিকায় অবতীর্ণ হচ্ছেন কারিনা কাপুর খান।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি ধর্মা প্রোডাকশনের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কারিনা। এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। সবকিছু ঠিক থাকলে এ সিনেমার মাধ্যমে প্রথমবার জুটি বাঁধবেন তারা।

নতুন এই সিনেমাটিতে কারিনা কাপুর একজন মায়ের চরিত্রে অভিনয় করবেন। তিনি বাস্তজীবনেও একজন মা। তাই এই চরিত্রের জন্য কারিনা উপযুক্ত। সিনেমাটির গল্প বিয়ে এবং সম্পর্ক নিয়ে। দুই দম্পতিকে ঘিরে সিনেমার কাহিনী এগিয়েছে। এক দম্পতি কয়েক বছর আগে বিয়ে করেছে আর অন্যটি সদ্য বিবাহিত। সিনেমাটির চিত্রনাট্য পড়ে কারিনা কাপুর পছন্দ করেছেন।

সম্প্রতি করন জোহরের ধর্মা প্রোডাকশনের অফিসে দেখা গেছে কারিনাকে। পাশাপাশি করন-কারিনা বেশ ভালো বন্ধু। তাই দুই দুইয়ে চার মিলিয়ে সিনেমাটিতে কারিনার অভিনয়ের বিষয়টি বেশ জোরালো। যদিও এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে এখনো আনুষ্ঠানিক কোনো ঘোষণা পাওয়া যায়নি।

কারিনা অভিনীত পরবর্তী সিনেমা ‘বীরে দ্য ওয়েডিং’। এতে আরো অভিনয় করেছেন সোনম কাপুর, অনিল কাপুর, স্বরা ভাস্কর প্রমুখ। সিনেমাটি পরিচালনা করেছেন শশাঙ্ক ঘোষ। আগামী ১ জুন সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে