আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > নিজের মৃত্যু সংবাদে আঁতকে উঠলেন শ্রীলেখা

নিজের মৃত্যু সংবাদে আঁতকে উঠলেন শ্রীলেখা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

ভারতের জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র নাকি আর বেঁচে নেই। এমন খবরে রীতিমতো চমকে গেছেন অভিনেত্রী নিজেই। নিজের মৃত্যু সংবাদ দেখে হতবাক হওয়া শ্রীলেখা ফেসবুকে লিখেছেন, ‘আমি বেঁচে আছি!’ সঙ্গে শেয়ার করেছেন ইউটিউবের একটি লিঙ্ক, যেখানে ‘পরীপিসি’ শ্রীলেখার ‘সবাইকে কাঁদিয়ে চলে যাবার’ খবর প্রকাশ হয়েছে।

আসলে যাবতীয় বিভ্রান্তির সূত্রপাত একটি ইউটিউব চ্যানেলের খবর ঘিরে। সেখানে শ্রীলেখার হাসপাতালে ভর্তি হওয়ার খবর এমনভাবে প্রকাশিত হয়েছে যা দেখলে অভিনেত্রীর ‘মৃত্যু সংবাদ’ বলেই মনে হওয়া স্বাভাবিক। এমন খবর ছড়িয়ে পড়তে সময়ও লাগেনি। কানে যায় শ্রীলেখারও।

ভারতের এক সংবাদ মাধ্যমকে শ্রীলেখা বলেন, ‘সকাল বেলায় চা খেতে খেতে নিজেরই মৃত্যুর খবর পড়ছি! যাঁরা কখনও ফোন করেন না, তাঁরাও ফোন করছেন। তার পরে কী বলবেন বুঝতে পারছেন না।’

তবে ব্যাপারটা উপভোগ করেছেন বলে জানিয়েছেন অভিনেত্রী। কিন্তু, পরীপিসির মেয়ে নাকি প্রচণ্ড রেগে গেছেন। সোশ্যাল মিডিয়ার উপরে খানিক বিরক্ত অভিনেত্রী নিজেও।

ব্যবসায়িক কারণে হোক বা নিছক নিজেদের পেজের প্রচার বাড়ানোর উদ্দেশ্যে, মাঝেমধ্যে যে সব কীর্তিকলাপ ঘটানো হচ্ছে তা একেবারেই ঠিক নয় বলে জানান শ্রীলেখা মিত্র। তাঁর সব থেকে আপত্তির বিষয় মর্ফড ছবি। তাঁর কথায়, ‘আমার মাথা আর অন্যের ধড়, ব্যাপারটা খুবই বিরক্তিকর।’ কালো শাড়িতে তাঁর একটি ছবির প্রসঙ্গে এমন কথা বলেন শ্রীলেখা, যা এক সময়ে সোশ্যাল মিডিয়ায় বেশ শোরগোল ফেলেছিল।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে