আপনি আছেন
প্রচ্ছদ > আইন-মানবাধিকার > স্ত্রীর মামলায় মডেল আসিফের বিচার শুরু

স্ত্রীর মামলায় মডেল আসিফের বিচার শুরু

মডেল কাজী আসিফ রহমান ও তার স্ত্রী শামীমা আক্তার অরণি

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

স্ত্রীর শামীমা আক্তার অরণির দায়ের করা নির্যাতন মামলায় মডেল কাজী আসিফ রহমানের বিরুদ্ধে অভিযোগ গঠন করেছেন ট্রাইব্যুনাল। অভিযোগ গঠনের মধ্য দিয়ে এ মামলার অনুষ্ঠানিক বিচার শুরু হলো।

রোববার (২৭ মে) ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৬ এর বিচারক শহীদুল ইসলাম তার বিরুদ্ধে অভিযোগ গঠন করে সাক্ষীর জন্য আগামী ৩ জুন দিন ধার্য করেন। অন্যদিকে অভিযোগ গঠনের সময় মডেল আসিফ নিজেকে নির্দোষ দাবি করে আদালতের কাছে ন্যায় বিচার প্রার্থনা করেছেন।

মামলার অভিযোগ থেকে জানা যায়, ২০১৫ সালের ৭ আগস্ট কানাডা প্রবাসী শামীমা আক্তার অরণির সঙ্গে ইসলামী শরীয়া মোতাবেক বিয়ে হয় কাজী আসিফের। বিয়ের সময় আফিসকে অরণির পরিবার ৭/৮ লাখ টাকা মূল্যমানের আসবাবপত্র প্রদান এবং গাড়ি কেনার জন্য ১৮ লাখ টাকা প্রদান করে।

গত ২ মার্চ আসিফ গাড়ি না কিনে টাকা দিয়ে কী করেছে তা জিজ্ঞাসা করলে অরণির কাছে আরও ২০ লাখ টাকা যৌতুক দাবি করে মারধর করেন। পরে গত ৬ মার্চ আসিফের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন তার স্ত্রী অরণি।

২০১৫ সালে আসিফ ও অরণি বিয়ে করেন। তাদের ঘরে একটি কন্যা সন্তান রয়েছে। আসিফ ইতোমধ্যে বেশকিছু বিজ্ঞাপনের মডেল হয়ে সবার নজর কাড়েন। এরপর নিয়মিত ছোট পর্দায় কাজ করে যাচ্ছেন তিনি। এছাড়া ইমপ্রেস টেলিফিল্মের ছবি ‘ঘাসফুল’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে সর্বাধিক আলোচনায় আসেন এ শিল্পী।

আর এইচ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে