আপনি আছেন
প্রচ্ছদ > মোবাইল প্রযুক্তি > বাংলাদেশে যাত্রা শুরু করলো ‘লাইট টেল’ মোবাইল

বাংলাদেশে যাত্রা শুরু করলো ‘লাইট টেল’ মোবাইল

বাংলাদেশে যাত্রা শুরু করলো ‘লাইট টেল’ মোবাইল

প্রতিচ্ছবি প্রতিবেদক : সিম্ফনি মোবাইল এবং হেলিও এর মত প্রিমিয়াম ব্র্যান্ড এ ব্যাপক সফলতা এবং টানা ৭ বছর মুঠোফোন ব্যবসায় শীর্ষস্থান ধরে রাখার পর এবার সর্বসাধারনের জন্য মুঠোফোন ব্যবহার আরো সহজতর করার লক্ষ্যে “জয় অব শেয়ারিং” স্লোগানের মাধমে নতুন মুঠোফোন ব্র্যান্ড ‘লাইট টেল’ বাজারে এনেছে এডিসন গ্রুপ।

মূলতঃ বাংলাদেশের গ্রাহকদের রুচির পরিবর্তন এবং ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে গ্রাহকদের মাঝে নতুন প্রযুক্তি ছড়িয়ে দিতেই লাইট টেল এর আত্মপ্রকাশ।

সাশ্রয়ী দাম, গুনগত মান ও উৎকৃষ্ট সেবার কথা বিবেচনা করে এবং গ্রাহক সুবিধার কথা চিন্তা করে, সর্বোচ্চ ফিচার সুবিধাসম্পন্ন লাইট টেল ব্র্যান্ডের অগ্রযাত্রা।

litetel-2বাংলাদেশের মোবাইল মার্কেটের ৬০ শতাংশ দখল করে আছে ৪/৫ টা মোবাইল ব্র্যান্ড, যারা নিয়মিত ভাবে পন্যের গুনগত মান ধরে রাখছে এবং গ্রাহক সেবা প্রদান করছে। এ ছাড়া নামসর্বস্ব কিছু ব্র্যান্ড প্রায় ৪০ শতাংশ গ্রাহকদের চাহিদা সঠিকভাবে পুরন করতে পারছে না।

এই সব গ্রাহকদের কথা চিন্তা করেই লাইট টেল মোবাইল নিয়ে এসেছে গুনগত মান, দীর্ঘস্থায়ী ব্যাটারি এবং অরিজিনাল এক্সেসরিজ সম্পন্ন মুঠোফোন যেখানে থাকবে গ্রাহকদের রুচির বৈচিত্র্যতা।

যাত্রার শুরুতেই লাইট টেল নতুন ৫টি ফিচার সম্বলিত মোবাইল ফোন নিয়ে আসছে যেখানে গ্রাহক পাবেন সঠিক দামে ও সঠিক মানে ডুয়াল ক্যামেরা, বড় ব্যাটারি, জাভা অ্যাপ্লিকেশন এবং ওয়্যারলেস এফএম।

নতুন নতুন প্রযুক্তির সাথে তাল মিলিয়ে পরবর্তীতে লাইট টেল স্মার্ট ফোনও বাজারজাত করবে।

সিম্ফনি স্মাইল নামে পরিচিত ও বাংলাদেশের সবচাইতে সুদক্ষ অভিজ্ঞ কর্মী দ্বারা পরিচালিত, বৃহত্তর ও বিস্তৃত মুঠোফোন সেবাদানকারী প্রতিষ্ঠান সিম্ফনি কাস্টমার কেয়ার তাদের বিস্তৃত ৮৪ টি গ্রাহক সেবা কেন্দ্র থেকে লাইট টেল এর গ্রাহকদের সেবা প্রদান করবে।

লাইট টেল বাংলাদেশের মুঠোফোন গ্রাহকদের মুখে হাসি ফোটাতে দৃঢ় প্রতিজ্ঞ। লাইট টেল সব সময় গ্রাহক সুবিধা এবং সাধ ও সাধ্যের সমন্বয়ের কথা মাথায় রেখে বাংলাদেশে পন্য বাজারজাত করবে।

খুব শীঘ্রই বাংলাদেশের প্রতিটি রিটেইল শপে লাইট টেল মোবাইল পাওয়া যাবে।

লাইট টেল সম্পর্কে আরও জানতে ভিজিট করুনঃ www.litetel.com

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

উপরে