আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > ঠাকুরগাঁওয়ে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, আহত ৩

ঠাকুরগাঁওয়ে বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত, আহত ৩

bondok juddo

 প্রতিচ্ছবি ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নে পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে মোবারক হোসেন কুট্টি (৪০) নামে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে।

এ সময় দুইজন এসআই ও একজন কনেস্টবল আহত হয়েছেন। শনিবার ভোরে উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নের পশ্চিম বেগুনবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাদক ব্যবসায়ী মোবারক হোসেন ওরফে কুট্টি (৪০) ঠাকুরগাঁও শহরের রোড ছিট চিলারং গ্রামের মৃত শফির উদ্দিনের ছেলে। আহতরা হলেন, ঠাকুরগাঁও সদর থানার এসআই সাইফুর রহমান, এসআই রবিউল ও কনেস্টবল কামরুল।

পুলিশ জানায়, গোপন সংবাদ পেয়ে রাত ৩টার দিকে ঠাকুরগাঁও সদর উপজেলার বেগুনবাড়ি ইউনিয়নে পশ্চিম বেগুনবাড়ি এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে মাদক ব্যবসায়ীরা গুলি করে পুলিশও  পাল্টা গুলি ছুড়ে। এসময় মাদক ব্যবসায়ী মোবারক হোসেন ওরফে কুট্টি গুলিবিদ্ধ হয়ে নিহত হয়। এ ঘটনায় পুলিশের এসআই সাইফুর রহমান, এসআই রবিউল ও কনেস্টবল কামরুল আহত হয়।

ঠাকুরগাঁওয়ের পুলিশ সুপার ফারহাত আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত মাদক ব্যবসায়ী মোবারক হোসেন ওরফে কুট্টির বিরুদ্ধে ১৫টি মামলা রয়েছে। তার লাশ ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

মো: জুনাইদ কবির/ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে