আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > দুর্বৃত্তের গুলিতে নিহত লঙ্কান ক্রিকেটারের বাবা

দুর্বৃত্তের গুলিতে নিহত লঙ্কান ক্রিকেটারের বাবা

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

আজ শুক্রবার শ্রীলঙ্কা ক্রিকেট দলের ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশে যাত্রা করার কথা থাকলেও দলের সঙ্গে থাকা ধনঞ্জয়া ডি সিলভাওয়ের আর ওয়েস্ট ইন্ডিজ যাওয়া হচ্ছে না। কারণ, আততায়ীর গুলিতে বৃহস্পতিবার মধ্যরাতে নিহত হয়েছেন তার বাবা রঞ্জন। সে কারণে টেস্ট স্কোয়াড থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন ধনঞ্জয়া।

জানা যায়, বৃহস্পতিবার মধ্যরাতে কলম্বোর এক শহরতলীতে ধনঞ্জয়ার বাবাকে কে বা কারা এলোপাথারি গুলি করে পালিয়ে যায়। তার বাবা স্থানীয় রাজনীতিবিদ। শ্রীলঙ্কার লাভিনিয়া শহরের কাউন্সিলর ছিলেন তিনি। এই ঘটনায় পুলিশ এখনো কাউকে আটক করতে পারেনি। তবে তদন্তের পাশাপাশি দোষীদের খুঁজে বের করার চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।

শ্রীলঙ্কা ক্রিকেট দলের একজন কর্মকর্তা জানিয়েছেন, পিতার মৃত্যুর ঘটনায় ধনঞ্জয়া টেস্ট দল থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। ডি সিলভার পরিবর্তে কাকে নেওয়া হবে এখনো সেই ঘোষণা দেয়নি শ্রীলঙ্কা ক্রিকেট।

চলতি মাসের শুরুতে শ্রীলঙ্কার উদ্বোধনী ব্যাটসম্যান দিমুথ করুনারত্মে নেটে ব্যাটিং করার সময় ইনজুরিতে পড়েন। এবার পিতার মৃত্যুর কারণে দলের সঙ্গে যেতে পারছেন না ধনঞ্জয়া।

অনেক প্রচেষ্টার পর সম্প্রতি টেস্ট দলে ফিরেছেন ধনঞ্জয়া। ফেরার পর দিল্লি ও চট্টগ্রামে সেঞ্চুরি হাঁকান। এ পর্যন্ত তিনি ১৩টি টেস্ট ও ১৭টি ওয়ানডে খেলেছেন। গেল জানুয়ারিতে শ্রীলঙ্কার ব্যাটসম্যান হিসেবে যৌথভাবে দ্রুততম ১ হাজার রানের মাইলফলক স্পর্শ করেছেন।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে