আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > রাশিয়ায় ফুটবলারদের মনোরঞ্জনে প্রস্তুত লোলিতা-শাশা-নাতাশারা!

রাশিয়ায় ফুটবলারদের মনোরঞ্জনে প্রস্তুত লোলিতা-শাশা-নাতাশারা!

রাশিয়ায় ফুটবলারদের মনোরঞ্জনে প্রস্তুত লোলিতা-শাশা-নাতাশারা!

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

দিন যাচ্ছে। কাছে আসছে বিশ্বকাপ। চারদিকে মাঠের খেলা নিয়ে যেমন আলোচনা হচ্ছে, তেমনি মাঠের বাইরের বিষয় নিয়েও হচ্ছে সোরগোল। মাসব্যাপী টুর্নামেন্টে খেলোয়াড়, দর্শকদের যৌন চাহিদা নিয়ন্ত্রণে রাখতে কিংবা নিরাপদ রাখতে রাশিয়া অনেক পদক্ষেপ নিচ্ছে। কিংবদন্তি ফুটবলাররাও বিষয়টি নিয়ে মন্তব্য করছেন।

রোমারিওর উপদেশ

কিছুদিন আগে ব্রাজিলের বিশ্বকাপজয়ী স্ট্রাইকার রোমারিওর কাছে সাংবাদিকরা জানতে চান, গ্যাব্রিয়েল জেসাসের জন্য তার কোনো পরামর্শ আছে কী না? রোমারিও সবাইকে অবাক করে বলেন, ‘বেশি বেশি সেক্স করো, বেশি বেশি গোল দাও!’

রোমারিও ১৯৯৪ বিশ্বকাপজয়ী দলের সদস্য। বর্তমানে রাজনীতিতে জড়িয়ে পড়েছেন। একটি ম্যাগাজিনকে বলেন, ‘পর্যাপ্ত সেক্স ভালো খেলার অন্যতম শর্ত। সেই সঙ্গে অবশ্যই আপনাকে মাঠে এবং অনুশীলনে মনোযোগ দিতে হবে।’

সেক্স রোবটপ্রস্তুত সেক্স রোবট

খেলোয়াড়, দর্শকদের একাকীত্ব দূর করতে দ্য ডলস হোটেল নিয়ে এসেছে সেক্স রোবট। যাদের নাম দেয়া হয়েছে লোলিতা, শাশা, নাতাশা, অ্যালাইস এবং ইসিলেল। এদের ঘণ্টা হিসেবে ব্যবহার করা যাবে। তাতে প্রতি ঘণ্টায় খরচ পড়বে ১৭.৭৫ পাউন্ড।

হোটেলটির একজন মুখপাত্র বলেন, ‘আমরা অতিথিদের জন্য মুখিয়ে আছি। আশা করছি বিশ্বকাপ ঘিরে যত বিদেশি অতিথিরা আসবেন, তাদের উপকার হবে।’

সেক্স ক্লাব সাজছে নতুন সাজে

রাশিয়ার ক্লাবগুলো দর্শকদের আকৃষ্ট করতে খোলামেলা সেক্সপার্টি আয়োজনের প্রস্তুতি নিচ্ছে। এক্ষেত্রে এগিয়ে ফরচুনা ক্লাব। ক্লাবের মালিকপক্ষ জানিয়েছে, আগ্রহী ক্লায়েন্টদের সব রকমের নিরাপত্তা দিবে তারা। স্ত্রীদের নিয়েও সেখানে উপস্থিত হওয়া যাবে।

বিশ্বকাপরাশিয়ান মেয়ে পটানোর টিপস

২০১৮ সালের বিশ্বকাপে আর্জেন্টিনা থেকে যেসব সাংবাদিক দেশটিতে যাচ্ছেন, আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন তাদের একটি বই দিয়েছে। ওই বইয়ের একটি চ্যাপ্টারে লেখা আছে, ‘রুশ নারীদের কীভাবে পটাতে হবে’। এ লেখাটি নিয়ে চরম বিব্রতকর পরিস্থিতিতে পড়েছে দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন।

ওই বইয়ে সাংবাদিকদের পরামর্শ দেওয়া হয়েছে রুশ নারীদের মনোরঞ্জন করতে হলে ‘নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখবেন, সুগন্ধি মাখবেন এবং ভালো জামাকাপড় পরবেন।’

এতে নারীদের সঙ্গে তাদের এমন আচরণ করতে পরামর্শ দেয়া হয়েছে, যাতে তারা মনে করেন ‘তাদেরও একটা দাম আছে’।

বইটির এই পরামর্শ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ঝড় ওঠার পর আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন (এএফএ) এ পরিচ্ছেদটি সেখান থেকে সরিয়ে নিয়েছে।

সমকামীদের সতর্কবার্তা

রাশিয়া থেকে সমকামী পর্যটকদের সতর্ক করে বিবৃতি দেয়া হয়েছে। বিশ্বকাপের সময় তারা যেন নিরাপদে থেকে যৌন চাহিদা মেটায় সে বিষয়ে অনুরোধ করা হয়েছে। তাদের নিরাপত্তার জন্য সাধারণ মানুষের ভেতর বসে এসব না করতে বলা হয়েছে।

রাশিয়ায় ১৯৯৩ সাল থেকে সমকামিতা অপরাধ হিসেবে গণ্য করা হয়। কিন্তু তাই বলে সমকামীদের বাধা দেয়ার অধিকার সাধারণ মানুষকে দেয়া হয়নি। দেশটির সরকারের পক্ষ থেকে জনসাধারণকে এ বিষয়ে সতর্ক করা হয়েছে।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে