আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > রাশিয়ার জয় দিয়েই পর্দা উঠলো কনফেডারেশন কাপের

রাশিয়ার জয় দিয়েই পর্দা উঠলো কনফেডারেশন কাপের

রাশিয়ার জয় দিয়েই পর্দা উঠলো কনফেডারেশন কাপের

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক : কনফেডারেশনস কাপে জয় দিয়ে নিজেদের মিশন শুরু করেছে স্বাগতিক রাশিয়া। শনিবার ২-০ গোলে জয় তুলে নেয় ‘এ’ গ্রুপের দলটি। সেন্ট পিটার্সবার্গ স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে অবশ্য রাশিয়ার জয়ের ব্যবধান আরো বেশি হতে পারতো। যদি না একাধিক সুযোগ হাতছাড়া করতেন দলের আক্রমণ ভাগের খেলোয়াড়রা।

বিশ্বকাপের মহড়া হিসেবে পরিচিত মহাদেশীয় টুর্নামেন্টের প্রথম ম্যাচে শনিবার দুই অর্ধে দুটি গোল পায় রাশিয়া। অবশ্য ম্যাচের ৩১ মিনিটে পাওয়া গোলটি ছিল আত্মঘাতি। সেই গোলেই ১-০ তে এগিয়ে থেকে বিরতিতে যাওয়া রাশিয়ার। দ্বিতীয়ার্ধের ৬৯ মিনিটে ফেদর স্মলভ গোল করে ব্যবধান ২-০ করেন। শেষ পর্যন্ত এই ব্যবধানে জয় নিয়েই মাঠ ছাড়ে রাশিয়া।

কনফেডারেশনস কাপে রাশিয়ার গ্রুপটা বেশ শক্তিশালীই। এই গ্রুপের অন্য দুই দল পর্তুগাল ও মেক্সিকো। সেমি ফাইনালে উঠার পথে তাই সামনে আরো কঠিন পরীক্ষা অপেক্ষা করছে দলটির জন্য। তার আগে নিউজিল্যান্ডের বিপক্ষে জয়ে শুরুর পথচলাটা শুভকরই হলো রাশিয়ার।

এদিকে রোববার রাতে দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে। বাংলাদেশ সময় রাত ৯টায় মুখোমুখি হবে পর্তুগাল ও মেক্সিকো। রাত ১২টায় খেলবে ‘বি’ গ্রুপের দল ক্যামেরুন ও চিলি।

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

উপরে