আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বাবার কবরে তাজিনের চিরনিদ্রা

বাবার কবরে তাজিনের চিরনিদ্রা

অভিনেত্রী তাজিন আহমেদ

প্রতিচ্ছবি বিনোদন প্রতিবেদক:

রাজধানীর বনানী কবরস্থানে বাবার কবরেই শায়িত হবেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাজিন আহমেদ। মঙ্গলবার রাত সোয়া দশটার দিকে বিষয়টি নিশ্চিত করেন তাজিন আহমেদের ফুফু ও অভিনেত্রী দিলারা জামান।

যোহরের নামাজের পর অভিনেত্রী তাজিন আহমেদের নামাজে জানাজা সম্পন্ন হবে জানিয়ে দিলারা জামান বলেন, আজকে সারারাত উত্তরার রিজেন্ট হাসপাতালের সামনে ফ্রিজিং করা গাড়িতেই তাজিন আহমেদের মৃতদেহ রাখা হবে। বুধবার যোহরের নামাজের পর গুলশান আজাদ মসজিদে তার নামাজে জানাজার সিদ্ধান্ত নেয়া হয়েছে। এরপর তাজিনের বাবার কবরেই তাকে দাফন করা হবে।

সবার কাছে দোয়া প্রার্থনা করে এই অভিনেত্রী আরো বলেন, অনেক কষ্ট, অভিমান নিয়ে মেয়েটা চলে গেলো। সবাই তার জন্য দোয়া করবেন। আল্লাহ যেনো তাকে পরপাড়ে শান্তি দেন। (বলতে বলতে চোখে জল ধরে রাখতে পারেননি ছোট ও বড় পর্দার তুখোড় অভিনেত্রী দিলারা জামান)।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে উত্তরার বাসায় হৃদরোগে আক্রান্ত হন তাজিন আহমেদ।  এরপর তাকে উত্তরা ১১ নম্বর সেক্টরের রিজেন্ট হাসপাতালে ভর্তি করা হয়েছিলো। সেখানে কয়েক ঘণ্টা লাইফ সাপোর্টে রাখার পর তাজিন আহমেদ বিকাল ৪টা ৩৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে