আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বিয়ের গুজবে ভাসছে বাপ্পা-তানিয়া

বিয়ের গুজবে ভাসছে বাপ্পা-তানিয়া

bappa-tania

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

আবারও বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন সংগীতশিল্পী বাপ্পা মজুমদার। উপস্থাপিকা ও অভিনেত্রী তানিয়া হোসাইনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। এমন কথার গুঞ্জন নিয়ে মিডিয়া পাড়া উত্তপ্ত হচ্ছে।

তবে এটা এখন পুরোনো খবর; নতুন খবর হলো বাপ্পা মজুমদার ও তানিয়া হোসাইন নাকি গোপনে আংটি বদল করে ফেলেছেন। সঙ্গীতাঙ্গণে এমন খবর ভেসে বেড়াচ্ছে।

ঘটনার সত্যতা যাচাই করতে বাপ্পা মজুমদারের সঙ্গে যোগাযোগ করা হলে বাপ্পা বলেন, ‘আমি একটু অসুস্থ। গত পাঁচদিন ধরে আমার জ্বর। আমি আমার তরফ থেকে একটা স্টেটমেন্ট দেবো। সেই স্টেটমেন্ট আজ নয়। আমি এখনও অসুস্থ। তাই স্টেটমেন্টের জন্য আগামীকাল মঙ্গলবার পর্যন্ত অপেক্ষা করতে হবে।’ তিনি জানান, সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই উত্তর প্রদান করবেন

বিয়ের বিষয়ে এখন কথা বলতে চান না বাপ্পা মজুমদার। বাপ্পা মজুমদার বলেন, ‘আমি এ বিষয়ে বিস্তারিত কথা বলব। তবে কোনো গণমাধ্যমে মুঠোফোনের মাধ্যমে বলতে চাই না। বিষয়টি নিয়ে আমার নিজের সব কথা আমি এখন বাসায় বসে লিখছি। লেখা শেষ হলে আজকে রাতে অথবা কাল সকালে ফেসবুকে প্রকাশ  করব। তখনই সবার কাছে সবকিছু পরিষ্কার হবে। ততক্ষণ পর্যন্ত সবাইকে অপেক্ষা করতে অনুরোধ করব।’

এদিকে তানিয়া হোসাইন তার নিজস্ব ফেসবুক অ্যাকাউন্টে গত ২০ মে রাতে একটি ছবি পোস্ট করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, তানিয়ার অনামিকায় একটি সুন্দর আংটি। ছবিটি পোস্ট করার পর থেকেই তানিয়াকে সবাই শুভকামনা জানাচ্ছেন।

এ বিষয়ে তানিয়ার সঙ্গে একাধিকবার ফোনে যোগাযোগ করা হলেও তার পক্ষ থেকে সাড়া মেলেনি।

একটি সূত্র জানিয়েছেন, বাপ্পা ও তানিয়ার এনগেজমেন্ট সম্প্রতি সম্পন্ন হয়েছে। ঈদের পরই তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন।

এদিকে বাপ্পা মজুমদারের প্রথম স্ত্রী মডেল-অভিনেত্রী চাঁদনীর সঙ্গে থাকছেন না। দীর্ঘদিন দুজন আলাদা থাকছেন। চাঁদনীর সঙ্গে সম্পর্ক খারাপ হওয়ায় বাপ্পা প্রেম করতে শুরু করেন তানিয়ার সঙ্গে।

এদিকে, স্ত্রী অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনীর সঙ্গে বেশ কয়েক বছর ধরেই  বাপ্পা মজুমদারের সম্পর্ক খুব খারাপ যাচ্ছিল বলে জানা গেছে। দুজন আলাদাও থাকছেন। তবে  তাঁদের বিচ্ছেদ আনুষ্ঠানিকভাবে হয়েছে কি না, জানা যায়নি। এ বিষয়ে মুখ খোলেননি কেউই। তবে গণমাধ্যমকে চাঁদনী জানিয়েছেন, এ বিষয়ে তিনি কিছু বলতে চান না। যা বলার বাপ্পা মজুমদার বলবেন।

এদিকে তানিয়ারও আগে একবার বিয়ে হয়েছিল। তিনি বিয়ে করেছিলেন উপস্থাপক এবং চলচ্চিত্র পরিচালক দেবাশীষ বিশ্বাসকে। তবে খুব বেশিদিন টেকেনি সেই সংসার।

এএম/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে