আপনি আছেন
প্রচ্ছদ > ঢাকা > বনশ্রীতে বাস খাদে,নিহত ১

বনশ্রীতে বাস খাদে,নিহত ১

সড়ক দুর্ঘটনা

প্রতিচ্ছবি প্রতিবেদক:

রামপুরার বনশ্রী এলাকায় স্বাধীন পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে একজন নিহত হয়েছেন। নিহত যুবকের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

তবে যুবকের বয়স আনুমানিক ২৫ বছর বলে জানা গেছে। আজ মঙ্গলবার বেলা ১১টা ৩৮ মিনিটে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুইটি ইউনিট ঘটনাস্থলে গিয়েছে। খিলগাঁও থানা পুলিশ নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

রামপুরা ট্রাফিক জোনের সার্জেন্ট আরিফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, বৃষ্টির কারণে রাস্তা পিচ্ছিল থাকায় সকালে রামপুরা থেকে ডেমরাগামী স্বাধীন পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় কয়েকজন বাসযাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা গুরুতর।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সদর দফতরের কন্ট্রোল রুমের ডিউটি অফিসার মো. কামরুল বলেন, খবর পেয়ে বাসটি উদ্ধার করতে গিয়ে বাসের নিচ থেকে অজ্ঞাত এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। বেশ কয়েকজনকে আহতাবস্থায় উদ্ধার করা হয়। আহতদের মধ্যে লাল মিয়া (৬০) নামের এক বৃদ্ধকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। বাকিদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে