আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > গির্জার মালিক বিয়ন্স

গির্জার মালিক বিয়ন্স

Beyoncé

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

আবারো সংবাদের শিরোনামে এলেন গায়িকা বিয়ন্স নোলেস। তবে এবার সংগীত দিয়ে নয়, ব্যাতিক্রমধর্মী বিষয় দিয়ে।

জানা গেছে, ৩৬ বছর বয়সী এ গায়িকা যুক্তরাষ্ট্রের নিউ অরলিয়ন্সের শত বছর পুরনো একটি গির্জা কিনে নিয়েছেন। একটি আন্তর্জাতিক ওয়েব সাইট জানায়, গির্জাটির দাম সাড়ে ৮ লাখ ডলার। সাড়ে ৭ হাজার বর্গফুটের ভবনটি বর্তমানে ধর্মীয় স্থান হিসেবে ব্যবহার হয় না।

গির্জাটি নির্মিত হয়েছে ১৯০০ সালের দিকে। বর্তমানে ওই গির্জার সদস্যদের কেউ বেঁচে নেই। তবে বিয়ন্স গির্জাটিকে কী কাজে ব্যবহার করবেন জানা যায়নি।

আগেও একবার গির্জা নিয়ে খবরের শিরোনাম হয়েছিলেন বিয়ন্স। সান ফ্রান্সিসকোর গ্রিক কাথিড্রাল কিছুদিন আগে তাকে নিয়ে বিশেষ গানের আয়োজন করে। ওই সময় বিয়ন্সের প্রশংসায় মাতেন কয়েকজন ধর্মীয় ব্যক্তিত্ব।

১৯৯০ এর দিকে মেয়েদের গানের দল ডেস্টিনিস চাইল্ডের মাধ্যমে পরিচিতি পান বিয়ন্স। দলটির প্রধান গায়িকা ছিলেন তিনি। ২০০৩ সালে প্রকাশ হয় তার অভিষেক অ্যালবাম ‘গডমাদার’। এতেই পেয়ে যান ৫টি গ্র্যামি অ্যাওয়ার্ডস।

বিয়ন্স এমটিভি মিউজিক ভিডিও অ্যাওয়ার্ডসেও আছেন শীর্ষে, পেয়েছেন ২৪টি পুরস্কার। সব মিলিয়ে তার রেকর্ডের অভাব নেই। এছাড়া গীতিকার ও অভিনেত্রী হিসেবেও পরিচিত বিয়ন্স। বিশ্বব্যাপী এ গায়িকার ১০ কোটি রেকর্ডস বিক্রি হয়েছে। যা তাকে করে তুলেছে বিশ্বের অন্যতম শীর্ষ আয়ের শিল্পী। তিনি পেয়েছেন ২২টি গ্র্যামি অ্যাওয়ার্ডস। আর মনোনয়নে আছেন শীর্ষ স্থানে।

এএম/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে