আপনি আছেন
প্রচ্ছদ > অর্থ-বাণিজ্য > ‘লাইট’ দামে LiteTEL

‘লাইট’ দামে LiteTEL

‘লাইট’ দামে LiteTEL

প্রতিচ্ছবি প্রযুক্তি প্রতিবেদক:

থ্রিজি পেরিয়ে বাংলাদেশ এখন ফোরজি’তে। আর অত্যাধুনিক ও দ্রুত গতিসম্পন্ন এ নেটওয়ার্কিং সেবা আরও সহজতর করেছে উন্নত প্রযুক্তি ও ফিচারসমৃদ্ধ মোবাইল ফোন। দেশের অধিকাংশ মানুষের হাতে এখন আধুনিক স্মার্টফোন।

বিভিন্ন ব্র্যান্ডের হাজারো মোবাইল ফোন ব্র্যান্ডের মাঝে, দেশের বাজারে মোবাইল ফোনের চাহিদায় নতুন মাত্রা যোগ করেছে হ্যান্ডসেট ব্র্যান্ড ‘LiteTEL’। দেশীয় এ মোবাইল ফোন বাজারজাতকারী প্রতিষ্ঠানটির লক্ষ্য- সর্বনিম্ন দামে গ্রাহকদের হাতে উন্নত ফিচার সমৃদ্ধ ফিচারফোন তুলে দেয়া।

‘Joy of Sharing’ স্লোগান নিয়ে বাজারে এসেছে দেশের অন্যতম জনপ্রিয় ব্যবসা প্রতিষ্ঠান এডিসন গ্রুপের অন্যতম ব্র্যান্ড ‘LiteTEL’। দেশের ১৬ কোটি মানুষকে প্রযুক্তির এই ক্ষুদ্র দুনিয়ায় অন্তর্ভুক্ত করার উদ্দেশ্যে কাজ করছে লাইটটেল। তাদের স্বপ্ন, দেশের প্রতিটি মানুষের দোরগোড়ায় স্মার্টফোনের সুবিধাও পৌঁছে দেয়া। যে স্বপ্ন পূরণে ‘হাটি হাটি পা পা’ করে এগিয়ে চলেছে প্রতিষ্ঠানটি।

প্রতিষ্ঠার মাত্র ১১ মাস। ২০১৭ সালের জুনে যাত্রা শুরুর পর থেকেই বিভিন্ন ইভেন্ট, কুইজ প্রতিযোগিতা, আকর্ষণীয় অফারের মাধ্যমে গ্রাহকের দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হয়েছে ‘LiteTEL’। ‘LiteTEL’ চায় দেশের সকল শ্রেণিপেশার মানুষ প্রযুক্তির সুবিধা ভোগ করুক।

লাইটটেল পরিবার

LiteTELর কার্যক্রম

LiteTEL মূলতঃ একটি হ্যান্ডসেট ব্র্যান্ড। স্মার্টফোনের পাশাপাশি সাধারণ গ্রাহকের সামর্থের মধ্যে উন্নত প্রযুক্তি সম্পন্ন বারফোন বা ফিচারফোনও বাজারজাত করছে প্রতিষ্ঠানটি। কেননা, ইন্টারন্যাশনাল ডেটা করপোরেশনের (আইডিসি) তথ্য অনুযায়ী, দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে এখনো স্মার্টফোনের সুবিধা পৌঁছতে পারেনি। তাই তো, সেসব অঞ্চলের মানুষের কথা চিন্তা করেই LiteTEL’র পথচলা।

তাই, দেশের প্রত্যন্ত অঞ্চলের মানুষও যেন সামর্থের মধ্যে এসব ফিচারফোনের মাধ্যমে উন্নত প্রযুক্তির সুবিধা ভোগ করতে পারে- সে লক্ষ্যেই LiteTEL’র আগমণ।

স্বল্পমূল্য ও উন্নত গ্রাহকসেবার প্রতিশ্রুতি

দেশের প্রতিটি মানুষের দোরগোড়ায় পৌঁছতে, সাধারণ গ্রাহকের সামর্থের মধ্যেই উন্নত ফিচার সম্পন্ন ফোন বাজারজাত করছে লাইটটেল। আধুনিক মোবাইল ফোনের সব সুবিধাই রয়েছে লাইটটেলের ফিচারফোনগুলোতে।

সর্বনিম্ন ৭৫০ টাকা থেকে শুরু করে গ্রাহকের চাহিদা অনুযায়ী মোবাইল সেট বাজারজাত করছে LiteTEL। দেশব্যাপী হাজারো রিটেইল শপের মাধ্যমে ১০ লাখেরও বেশি গ্রাহকের হাতে পৌঁছে গেছে LiteTEL’র ১৯টি মডেলের ফিচারফোন ও ৩টি মডেলের স্মার্টফোন।

উন্নত গ্রাহকসেবার লক্ষ্যে ‘সিম্ফনি স্মাইল’ নামে পরিচিত দেশের শীর্ষ হ্যান্ডসেট ব্র্যান্ড সিম্ফনি’র কাস্টমার কেয়ার। তাদের ৮৪টি গ্রাহকসেবা কেন্দ্রে ১০ লাখের বেশি গ্রাহকদের নিরবিচ্ছিন্ন সেবা প্রদান করতে LiteTEL সদা প্রস্তুত।

LiteTEL বাংলাদেশের মুঠোফোন গ্রাহকদের মুখে হাসি ফোটাতে দৃঢ় প্রতিজ্ঞ। LiteTEL সব সময় গ্রাহক সুবিধা এবং সাধ ও সাধ্যের সমন্বয়ের কথা মাথায় রেখে বাংলাদেশে পণ্য বাজারজাত করে।

‘লাইট’ দামে LiteTEL [1]

স্মার্ট লাইটটেল

প্রতিষ্ঠালগ্ন থেকেই ক্রেতাসাধারণের হাতের নাগালে পৌঁছে গেছে লাইটটেল। দীর্ঘ ১০ মাসের এ অগ্রযাত্রায় অনন্য ভূমিকা পালন করে আসছে লাইটটেল-এর এক ঝাঁক উদ্যমী ও মেধাবী তরুণ-তরুণী। যাদের তারুণ্যদীপ্ত ও উদ্ভাবনী চিন্তাশক্তি লাইটটেলের যাত্রাকে করেছে আরো সহজ ও গ্রহণযোগ্য। তরুণ এ কর্মী সমন্বয়ের নেতৃত্ব দেয়ার গুরুদায়িত্ব যার কাঁধে তিনি আর কেউ নন- লাইটটেলের চীফ অপারেটিং অফিসার মোঃ আমান উল্লাহ। যার মেধা, মননশীলতা আর অক্লান্ত পরিশ্রমে সাফল্যের সিঁড়ি বেয়ে উঠছে প্রতিষ্ঠানটি।

ভাবনায় অগ্রযাত্রা

বাংলাদেশে লাইটটেলের আগমনের মূল লক্ষ্য দেশের প্রত্যেকটি প্রান্তে ছড়িয়ে থাকা মানুষকে তাদের সামর্থের মধ্যে গুণগত মান বজায় রেখে প্রযুক্তির দুনিয়ায় নিয়ে আসা। ভাবনা যখন Right Product এবং Right Price তখন গ্রাহকদের ইতিবাচক সাড়া LiteTEL’র পথকে আরো মসৃণ করে দিয়েছে।

তাই লাইটটেল চায় তাদের চলমান অগ্রযাত্রায় ছোট ছোট অর্জনে অংশীদার হোক দেশের প্রত্যন্ত অঞ্চলের পিছিয়ে পড়া জনগোষ্ঠী। এরইমধ্যে দেশের প্রায় প্রতিটি রিটেইল শপে পৌঁছে গেছে সর্বনিম্ন দাম ও উন্নত ফিচারসম্পন্ন লাইটটেলের ফিচারফোন ও স্মার্টফোন।

LiteTEL সম্পর্কে আরো বিস্তারিত জানতে ভিজিট করুন- www.LiteTEL.com অথবা www.facebook.com/Litetel5483

 

এআর/এএস/এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে