আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > ‘ডু অর ডাই’ ম্যাচে মুখোমুখি রাজস্থান-বেঙ্গালুরু

‘ডু অর ডাই’ ম্যাচে মুখোমুখি রাজস্থান-বেঙ্গালুরু

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

অঘোষিত নক-আউট ম্যাচে আজ শনিবার মুখোমুখি হচ্ছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং আজিঙ্কা রাহানের রাজস্থান রয়্যালস। হারলে এবারের মতো আইপিএল অভিযান শেষ।

আর জিতলে বেশ কিছু ‘যদি’ ও ‘কিন্তু’ র উপর নির্ভর করে বেঁচে থাকবে প্লে-অফে যাওয়ার সম্ভাবনা। বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৪টায় জয়পুরে শুরু হবে ম্যাচটি। ১৩ ম্যাচের পরে দুই দলেরই পয়েন্ট সমান ১২। কিন্তু নেট রান রেটে এগিয়ে থাকায় লিগ তালিকায় ৫ নম্বরে রয়েছে ব্যাঙ্গালুরু। আর ৬ষ্ঠ স্থানে আছে রাজস্থান রয়্যালস।

ওপেনার জস বাটলারের দুর্দান্ত ফর্মে শেষ চার ম্যাচের তিনটিতেই জিতেছে রাজস্থান। প্রথম চারে তাদের থাকতে হলে শনিবার জয়ের পাশাপাশি চেন্নাই সুপার কিংসের কাছে হারতে হবে কিংস ইলেভেন পাঞ্জাবকে। আর দিল্লি ডেয়ারডেভিলসকে জিততে হবে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে।

অন্যদিকে, শেষ তিন ম্যাচ জিতে প্লে-অফে যাওয়ার লড়াইয়ে রয়েছে ব্যাঙ্গালুরু। তাদের প্লে-অফে যাওয়ার হিসাবটাও বেশ জটিল।রাজস্থান রয়্যালসকে বড় ব্যবধানে হারাতে হবে।
একইসঙ্গে সানরাইজার্স হায়দরাবাদকে হারতে হবে কলকাতা নাইট রাইডার্সের কাছে।

দিল্লির কাছে হারতে হবে মুম্বাই ইন্ডিয়ান্সকেও। তা হলেই নাইট রাইডার্সের সঙ্গে প্রথম চারে থাকবে ব্যাঙ্গালুরু। তবে রাজস্থানের জন্য হতাশার খবর হলো, এই গুরুত্বপূর্ণ ম্যাচে তারা পাচ্ছে না ওপেনার জস বাটলার এবং অল-রাউন্ডার বেন স্টোকসকে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে