আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > রান্নায় ব্যস্ত নাবিলা

রান্নায় ব্যস্ত নাবিলা

Nabila Islam

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

অভিনয় ও উপস্থাপনায় যতটা পাকা, রান্নার ক্ষেত্রে ততটাই কাঁচা তিনি। এই দুর্বলতার কথা নিজের মুখেই কবুল করেছেন ‘আয়নাবাজি’ খ্যাত নায়িকা নাবিলা।

গত ২৬ এপ্রিল বহু দিনের ভালোবাসার মানুষ ব্যাংক কর্মকর্তা জোবাইদুল হককে বিয়ে করে চুটিয়ে সংসার করছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা মাসুমা রহমান নাবিলা। তাই বোধহয় শ্বশুরবাড়ির মানুষদের ভালো ভালো রান্না করে খাওয়াতে সম্প্রতি রান্না শেখার দিকে ঝুঁকেছেন নাবিলা।

আসল ঘটনা হচ্ছে, ‘সেরা রাঁধুনি ১০ মিনিটের স্কুল’ নামের একটি রান্না বিষয়ক শো উপস্থাপনার দায়িত্ব পড়েছে নাবিলার ওপরে। রাঁধুনি প্রতিযোগিতা থেকে যারা চ্যাম্পিয়ন হয়েছেন তাদের অংশগ্রহণেই এই রান্না বিষয়ক শো। এফডিসিতে গত চার-পাঁচ দিন ধরে হয়েছে তারই শুটিং। সেরা রাঁধুনীরা সেখানে গিয়ে রান্না করেছেন। ফাঁকে ফাঁকে দিয়েছেন রান্নার বিভিন্ন টিপসও।

এ অনুষ্ঠান সম্পর্কে নাবিলা বলেন, ‘কোনো রহস্য নেই! এফডিসিতে গত চারদিন ধরে একটা রান্না বিষয়ক শো হচ্ছে। শো এর নাম ‘সেরা রাঁধুনি ১০ মিনিটের স্কুল’। আমি এই শোটাতে উপস্থাপনা করছি। রাঁধুনি প্রতিযোগিতা থেকে যারা চ্যাম্পিয়ন হয়েছেন তাদের অংশগ্রহণেই এই রান্না বিষয়ক শো টা হচ্ছে। এখানে এসে তারা রান্না করছেন, এর ফাঁকে ফাঁকে রান্নার বিভিন্ন টিপস দিচ্ছেন। আমি সেটারই উপস্থাপনা করছি।’

নাবিলা আরও বলেন, ‘আমার কাছে বেশ মজাই লাগছে। কারণ বিভিন্ন ধরণের শো করলেও এ ধরণের শো এবারই প্রথম করছি আমি। অনেক এনজয়েবল একটা শো করেছি। আমি খুব ভাল রান্না করতে পারি না। তবে এখান থেকে অনেকটা শিখেছি।’

অনুষ্ঠানের উপস্থাপিকা হিসেবে এই সুযোগটেই কাজে লাগিয়েছেন অভিনেত্রী নাবিলা। তার কথায়, ‘বেশ মজাই লাগছে। বিভিন্ন ধরণের শো করলেও রান্না বিষয়ক শো এবারই প্রথম করছি। অনেক উপভোগ্য একটি অনুষ্ঠান। আমি খুব ভাল রান্না করতে পারি না। তবে এখান থেকে অনেক কিছুই শিখেছি।’

পরনে লাল-নীল রঙের শাড়ি, চোখে কালো চশমা। সম্প্রতি এমন লুকেই দেখা গেল ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী নাবিলা ইসলামকে। বেশ কয়েকদিন ধরে প্রিয় এই মুখকে নতুন এক লুকে দেখা যাচ্ছে। নিজের এ নতুন লুকের রহস্য উন্মোচন করলেন নাবিলা। রান্না বিষয়ক একটি অনুষ্ঠানের জন্য নাকি এমন সাজে সেজেছেন তিনি।

রান্না বিষয়ক ‘সেরা রাঁধুনি ১০ মিনিটের স্কুল’ নামের এই অনুষ্ঠানটি রমজানের প্রথম রোজা থেকে শুরু করে শেষ রোজা পর্যন্ত একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার করা হবে।

এএম / জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে