আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > পুরনো অর্পিতার নতুন লুক

পুরনো অর্পিতার নতুন লুক

অর্পিতা চট্টোপাধ্যায়

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

হঠা‌ৎ করে ফ্যাকাশে চেহারার অর্পিতা চট্টোপাধ্যায়কে দেখলে নাও চিনে উঠতে পারেন। ফ্যাকাশে চেহারায় হঠাৎ করে দেখলে মনে হবে কোন বৃদ্ধা বুঝি।

কিন্তু একটু ভাল করে দেখলেই চিনতে পারা যাবে মেকআপের আড়ালে থাকা এই অভিনেত্রীকে, তিনি অর্পিতা চট্টোপাধ্যায়। তার পরের ছবি ‘অব্যক্ত’র লুক টেস্টে এই বেশেই দেখা গেল অভিনেত্রীকে।

টলিউডে শুরু হল অর্পিতা চট্টোপাধ্যায় অভিনীত নতুন ছবি ‘অব্যক্ত’র কাজ। এই ছবির পরিচালনা করছেন অর্জুন দত্ত। মা ও ছেলের গল্প বলবে অব্যক্তর চিত্রনাট্য। এক মা-ছেলের সম্পর্কের অদ্ভুত টানাপোড়েনের কাহিনি। ছবিতে মায়ের চরিত্রে অভিনয় করছেন অর্পিতা চট্টোপাধ্যায়, আর ছেলের ভূমিকায় অনুভব কাঞ্জিলাল।

ইন্দ্রর জীবনের ওঠাপড়ার সঙ্গে কীভাবে জড়িয়ে যায় তার মা সাথী, বাবা কৌশিক ও প্রিয় কাকু রুদ্রর জীবনের গতিপথ, তাই নিয়েই তৈরি হয়েছে এ ছবির প্লট। তবে লুক টেস্ট দেখে বোঝা যাচ্ছে অতীত ও বর্তমানের মেলবন্ধন দেখানো হবে অব্যক্ত-য়। এদিন লুক টেস্টের সমস্ত দায়ভার ছিল অনিরুদ্ধ চাকলাদারের ওপর।

এ ছবির হাত ধরে টলিউডে অভিষেক হবে পরিচালক অর্জুন দত্তের। এর আগে দেবযানী চট্টোপাধ্যায়কে নিয়ে স্বল্প দৈর্ঘ্যের ছবি সিক্সথ এলিমেন্ট তৈরি করেছিলেন তিনি। এই ছবির শর্ট ফিল্ম বিভাগে কালাকার অ্যাওর্য়াডও পেয়েছেন এই নবাগত পরিচালক।

বিভিন্ন চলচ্চিত্র উৎসবে ছবিটি পাঠানোর ইচ্ছে রয়েছে অব্যক্তর টিমের। এই মাসের ২০ তারিখ থেকে শুরু হবে ছবির শ্যুটিং। পরের বছর শুরুর দিকে মুক্তি পেতে পারে অর্জুন দত্তর এই ছবি।

অর্পিতা ও অনুভব ছাড়াও ছবিতে অভিনয় করেছেন আদিল হুসেন, খেয়া চট্টোপাধ্যায়, অনির্বাণ ঘোষ, দেবযানী চট্টোপাধ্যায়, লিলি চক্রবর্তী। ইন্দ্রর ছোটোবেলার চরিত্রে দেখা যাবে সোমান্তক মৈত্রকে। এর আগে এই শিশুশিল্পীকে দেখা গিয়েছিল মাছের ঝোল ছবিতে। কমলেশ্বর মুখোপাধ্যায়ের গুডনাইট সিটিতেও অভিনয় করেছে এই খুদে প্রতিভা।

এএম/ জেএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে