আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > কানে হুমা কুরেশির ‘#মি টু’ সমর্থন

কানে হুমা কুরেশির ‘#মি টু’ সমর্থন

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

৭১তম কান চলচ্চিত্র উৎসবের লালগালিচায় সবার নজর কেড়েছেন বলিউড তারকা হুমা কুরেশি। একটি ব্র্যান্ডের মুখপাত্র হিসেবে তিনি সেখানে যোগদান করেন। মি টু আন্দোলনকে সমর্থন করে ভারতীয় নারীদের মত প্রকাশের স্বাধীনতা বিষয়েও কথা বলেছেন এই তারকা।

হুমা কুরেশি বলেন, ‘বেশিরভাগ নারীর জন্য যৌন হয়রানির বিরুদ্ধে কথা বলাটা বেশ কঠিন কাজ। আমরা ভারতে বসবাস করি। যদি কোনো মেয়ে যৌন হয়রানির বিরুদ্ধে কথা বলে, মানুষ তাকে খারাপ চরিত্রের সার্টিফিকেট দিয়ে দেবে।’

নায়িকা আরো বলেন, ‘যদি কোনো নারী কান্না করে, কোনো কিছু প্রকাশ করে এবং সাহায্য প্রত্যাশা করে, মানুষের কোনো অধিকার নেই তার চরিত্র নিয়ে মন্তব্য করার। এ পরিস্থিতিতে সকলের উচিত তাকে সাহায্য করা। আমাদের উচিত আমাদের নারীদের এবং শিশুদের রক্ষা করা।’একই সঙ্গে‘যৌন হয়রানি শুধু চলচ্চিত্র ব্যবসার মধ্যেই সীমাবদ্ধ নয় বলেও মন্তব্য করেছেন হুমা কুরেশি।

উল্লেখ্য, বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী হাইওয়ে, এক্স : পাস্ট ইজ প্রেজেন্ট, ডি-ডে এবং জলি এলএলবি-সহ বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করেছেন। সম্প্রতি রজনীকান্তের সাথে ‘কালা’ চলচ্চিত্রে ফ্রেমবন্দি হন এ বলিউড তারকা। ছবিটি আগামী ৮ জুন মুক্তি পাবে। ইতোমধ্যে এর প্রচারণার অংশ হিসেবে বেশকিছু স্থিরচিত্র ইন্টারনেটে প্রকাশ করা হয়েছে।

স্থিরচিত্রের একটিতে রাজনীকান্তের সাথে হ্যান্ডশেক করতে দেখা যায় হুমা কুরেশিকে। নায়িকার পরনে ছিল শাড়ি, বেশ সুন্দরও লাগছে। এছাড়া রজনীকান্তের পরনে ছিল সাফারি স্যুট। ‘কালা’ চলচ্চিত্রে তাকে লোকাল গুন্ডার চরিত্রে দেখা যাবে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে