আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > বাঁচা-মরার ম্যাচে মুম্বাইয়ের দুর্দান্ত জয়

বাঁচা-মরার ম্যাচে মুম্বাইয়ের দুর্দান্ত জয়

বাঁচা-মরার ম্যাচে মুম্বাইয়ের দুর্দান্ত জয়

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

টুর্নামেন্টের শুরু থেকে একের পর এক অসাধারণ পারফর্মেন্সে টেবিলের উপরের দিকেই ছিল পাঞ্জাব। কিন্তু শেষ কয়েকটা ম্যাচে টানা হার তাদের ফেলেছে বিপাকে। প্লে-অফ খেলাটা এখন অনেকটাই কঠিন পাঞ্জাবের জন্য। অন্যদিকে একসময়ে টেবিলের তলানিতে থাকা মুম্বাই, ঘুরে দাঁড়িয়েছে। একের পর এক টানা জয়ে প্লে-অফ খেলার পথে দলটি।

বুধবার মুম্বাইয়ের ঘরের মাঠ ওয়াংখেড়ে টুর্নামেন্টে টিকে থাকার লড়াইয়ে ডাক পান কাইরন পোলার্ড। আর সুযোগটা দারুণভাবেই কাজে লাগান তিনি। দ্রুত ৪ উইকেট হারিয়ে মুম্বাই যখন ব্যাকফুটে তখন ক্রুনাল পান্ডিয়াকে নিয়ে রানের চাকা সচল রাখেন এই ক্যারিবীয়। ২৩ বলে ৩ ছক্কা আর ৫ বাউন্ডারিতে ঠিক ৫০ রানেই থামেন তিনি। মুম্বাইয়ের ইনিংস শেষ পর্যন্ত ৮ উইকেট হারিয়ে ১৮৬ রানে থামে।

১৮৭ রানের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই ক্রিস গেইলের উইকেট হারিয়ে বিপাকে পড়ে পাঞ্জাব। ফিঞ্চ ৩৫ বলে ৪৬ রান করে বিদায় নিলেও ব্যাট চালিয়ে যান রাহুল। ৩৬ বলে ফিফটি তুলে নেওয়া রাহুল ম্যাচের ১৬তম ওভারের শেষ দুই বলে টানা ছক্কা মেরে ম্যাচের পাল্লা পাঞ্জাবের দিকে হেলিয়ে দেন। অবশেষে সেঞ্চুরির সুবাস পেতে থাকা রাহুলকে ৬০ বলে ৯৪ রানে ১৯তম ওভারে বিদায় করে দেন বুমরাহ।

শেষ বলে ৮ রান প্রয়োজন ছিল পাঞ্জাবের। কিন্তু মনিশ তিওয়ারি মাত্র চার তুলতে সক্ষম হন। মুম্বাই জিতে যায় ৩ রানে।

এই জয়ে পয়েন্ট টেবিলের চার নম্বর স্থানে জায়গা করে নিলো। ১৩ ম্যাচে ১২ পয়েন্ট নিয়ে প্লে অফের লড়াইয়ে টিকে রইলো মুম্বাই। সমান ম্যাচে সমান পয়েন্ট নিয়ে ছয়ে নেমে গেছে পাঞ্জাব (নেট রান রেটের ব্যবধানে)। অন্যদিকে কলকাতাও ১৪ পয়েন্ট নিয়ে এক পা দিয়ে রেখেছে প্লে অফে।

এসএম 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে