আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > গ্রিজমানের জোড়া গোলে ইউরোপা লিগ চ্যাম্পিয়ন আতলেতিকো

গ্রিজমানের জোড়া গোলে ইউরোপা লিগ চ্যাম্পিয়ন আতলেতিকো

গ্রিজমানের জোড়া গোলে ইউরোপা লিগ চ্যাম্পিয়ন আতলেতিকো [১]

প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

বুধবার ফ্রান্সের লিওঁর ফাইনালে মার্সেইকে ৩-০ গোলের ব্যবধানে হারিয়ে ইউরোপা লিগের চ্যাম্পিয়ন হলো আতলেতিকো মাদ্রিদ। বিশ্বকাপের আগে জোড়া গোল করে পুরো ক্লাবকে দারুণ এক ফাইনাল উপহার দিলো অঁতোয়ান গ্রিজমান।

গ্রিজমানের জোড়া গোলে ইউরোপা লিগ চ্যাম্পিয়ন আতলেতিকো [২]

গত আসরে এই নিয়ে তৃতীয়বার ইউরোপের দ্বিতীয় সেরা প্রতিযোগিতায় জয়ের মুকুট পড়লো আতলেতিকো। এর আগে ২০০৯-১০ এবং ২০১১-১২ আসরের চ্যাম্পিয়ন হয়েছিল দিয়েগো সিমেওনের দল।

এইদিন ম্যাচ শুরুর ২১তম মিনিটেই প্রথম গোলের দেখা পায় আতলেতিকো। প্রতিপক্ষের সুযোগ পেয়ে ডি-বক্সে প্রবেশ করে নিচু শটে গোলটি করেন ফরাসি ফরোয়ার্ড অঁতোয়ান গ্রিজমান। তার ১০ মিনিট পরেই চোট পান মার্সাই অধিনায়ক পায়েত। এরেপরেই তাকে অশ্রুসিক্ত চোখে বিদায় নিতে হলো মাঠ থেকে। তারে আরো চাপে পড়ে যায় ক্লাবটি।

ম্যাচের দ্বিতীয়ার্ধে ব্যবধান দ্বিগুন করেন গ্রিজম্যান। ডি-বকেআস সুযোগ পেয়ে জোরালো শটে গোলটি করেন তিনি। চলতি মৌসুমে এটি তার ২৯তম গোল।

এরপর ৮১ তম মিনিটে বল জালে পাঠানোর সুযোগ পায় মার্সাই। কিন্তু সুযোগ পেয়েও তা কাজে লাগাতে পারেনি তারা। তার ৯ মিনিট পরে আতলেতিকোর হয়ে জয় সূচক গোলটি করেন অধিনায়ক গাবি। যার কারণে ৩-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয় মার্সাইকে।

এসএম 

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে