আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > বানীর প্রেমে ডাকাত সর্দার

বানীর প্রেমে ডাকাত সর্দার

বানী কাপুর এবং রণবীর কাপুর

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

দিনকয়েক আগেই বলিউডে আলোচনায় ছেয়ে গিয়েছল সেখানে নাকি ডাকাতের হামলা হতে যাচ্ছে। এবার প্রকাশ্যে এল সেই খবরটি। শোনা যাচ্ছে অভিনেত্রী বানীর প্রেমে মশগুল হলেন ডাকাত সর্দার ‘শামশেরা’।

ক্যামেরার পেছনে তাদের রসায়ন কতাটা তা নিয়ে রয়েছে এখনও রহস্যে ঘেরা। তবে ক্যামেরার সামনে নাকি শামশের-এর একমাত্র লাভ ইনটারেস্ট শুধুই বানী কাপুর।

করণ মালহোত্রা পরিচালিত শামশের ছবিতে মুখ্য নায়িকা চরিত্রে নাকি রয়েছেন এই সুন্দরী নায়িকা। এরইমধ্যে নাকি আনুষ্ঠানিকভাবে ছবির শ্যুটিং ও শুরুহয়ে গিয়েছে। সম্প্রতি নেট দুনিয়ায় শামশের ছবির একটি পোস্টার আপলোড করে বিষয়টি কনফার্ম করেন এই অভিনেত্রী।

নায়িকা প্রসঙ্গে করণের দাবি, বানী এবং রণবীর এই প্রথম স্ক্রীন শেয়ার করতে চলেছেন। তিনি একজন অসম্ভব ভালো অভিনেত্রী, পাশাপাশি খুব ভালো ডান্সার। এই ছবিতে শুধু রণবীর নন বানীর চরিত্রও যথেষ্ট গুরুত্বপূর্ণ। চরিত্র অনুযায়ী পুরো পারফেক্ট ও। আমার আশা দর্শকদের একটা পারফেক্ট জুটি উপহার দিতে পারব।

ছবিতে রণবীর, বানী ছাডা়ও গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন সঞ্জয় দত্ত। ছবিতে একদমই অন্যরকম লুকে দেখা গেছে অভিনেতাকে। এই ছবি দিয়ে ধর্মা প্রোডাকশনের ব্যানার ছেড়ে পরিচালক পা দিয়েছেন যশ চোপড়ার ব্যানারে। ‘শামশেরা’ মুক্তি পাবে আগামী বছর।

এএম/এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে