আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > ভারত জয়ের পথে হামি

ভারত জয়ের পথে হামি

ভারত জয়ের পথে হামি

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

গত ১১ মে কলকাতার পশ্চিমবঙ্গে মুক্তি পেয়েছে ‘হামি’। এবার আসছে ১৮ মে সারা ভারতে মুক্তি পেতে যাচ্ছে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের ছবিটি।

হামি ছবির চিত্রনাট্য তৈরি হয়েছে স্কুলের কয়েকটি ঘটনাকে ঘিরে। ভুটু ও চিনির সরল বন্ধুত্ব দিয়ে শুরু হওয়া গল্প ক্রমে জটিল হয়ে যায়। ছবিতে ভুটুর চরিত্রে অভিনয় করেছে ব্রত এবং চিনির ভূমিকায় তিয়াসা।

হামি, এক নিষ্পাপ সরল অনুভূতি। অথবা ততটা নয়? শিশুকালের নিষ্পাপ অনুভুতি ও ক্রিয়াগুলো এখন হঠাৎই কিছু ঘটনার সাপেক্ষে আতসকাঁচের নিচে চলে এসেছে। মজা আর তত মজা থাকছে না। কিন্তু সত্যিই কি বিষয়গুলো এতই জটিল?

ভারত জয়ের পথে হামি [2]

১৮ মে সারা ভারতে মুক্তি পাবে শিবপ্রসাদ মুখোপাধ্যায় ও নন্দিতা রায়ের এই ছবি। তবে মুক্তির আগে হল পাওয়া নিয়ে ঝামেলায় পড়তে হয় উইন্ডোজ কর্তাকে। বলিউড ছবি রাজি আর হলিউডের অ্যাভেঞ্জার্সের জন্য পশ্চিমবঙ্গের ৮৩টা হলে মুক্তি পেলেও কলকাতার ৭টি হলে শো টাইম পায়নি এই ছবি। প্রিয়া, বসুশ্রী, মালঞ্চ, প্রাচী, অশোকা, অজন্তার মতন প্রেক্ষাগৃহে দেখানো হচ্ছে না রামধনুর এই সিক্যুয়েল।

কলকাতায় হল না পেলেও বক্স অফিসে শিবু-নন্দিতার নামের ভারেই কেটে যাচ্ছে হামি। তবে এ জুটির অন্য ছবির মত হামি ১০০ দিন পেরোবে কিনা সেকথা এখনই নিশ্চিত করে বলা যাচ্ছে না।

 

এএম/এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে