আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > নোয়াখালীতে পৃথক সড়ক দূর্ঘটনায় আহত ৩৮

নোয়াখালীতে পৃথক সড়ক দূর্ঘটনায় আহত ৩৮

প্রতিচ্ছবি নোয়াখালী প্রতিনিধি: 
নোয়াখালীর সেনবাগ ও সুবর্ণচর উপজেলার পৃথক স্থানে সুবর্ণ সুপার সার্ভিসের দুটি যাত্রীবাহী বাস উল্টে অন্তত ৩৮জন আহত হয়েছে।

মঙ্গলবার (১৫ মে) সকাল ১১টা ও দুপুর ১২টায় পৃথক দুটি দূর্ঘটনা ঘটে। আহতদের নাম পরিচয় জানা যায়নি। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স’সহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে চৌমুহনী থেকে ফেনীর উদ্দেশ্যে সুগন্ধা দ্রুত যান সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে যায়। সকাল ১১টার দিকে বাসটি নোয়াখালী-ফেনী আঞ্চলিক মহাসড়কের সেনবাগ উপজেলার ছমিরমুন্সিরহাট বাজার সংলগ্ন উদয়ন ব্রিক ফিল্ড এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের বালুর স্তুপের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে বাসে থাকা অন্তত ২১জন যাত্রী আহত হয়।

আহতদের মধ্যে কয়েকজনের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে। অপরদিকে দুপুরে জেলার সুবর্ণচর উপজেলার চরক্লার্ক ইউনিয়নের আক্তার মিয়ারহাট থেকে সোনাপুর বাজারের উদ্দেশ্যে সুবর্ণ সুপার সার্ভিসের একটি যাত্রীবাহী বাস ছেড়ে যায়। দুপুর ১২টার দিকে বাসটি কেরামতপুর এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি খাদে পড়ে যায়। এতে বাসে থাকা অন্তত ১৭জন যাত্রী আহত হয়।

সেনবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুন উর রশিদ চৌধুরী ও চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নিজাম উদ্দিন সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

আসাদুজ্জামান চৌধুরী কাজল/ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে