আপনি আছেন
প্রচ্ছদ > অপরাধ > বিকাশকর্মীকে গুলি করে ১১ লাখ টাকা ছিনতাই

বিকাশকর্মীকে গুলি করে ১১ লাখ টাকা ছিনতাই

ছিনতাই

প্রতিচ্ছবি গাজীপুর প্রতিনিধি:

গাজীপুর সিটি করপোরেশনের চান্দনা চৌরাস্তা এলাকায় দুই বিকাশ কর্মীকে গুলি করে ১১ লাখ টাকা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। গুলিবিদ্ধ ওই দুই বিকাশ কর্মীকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

আহতরা হলেন, আসাদুজ্জামান ও ইকবাল হোসেন। তারা চান্দনা চৌরাস্তার জমাদ্দার এন্টার প্রাইজের রবি বিকাশ কর্মী হিসেবে কাজ করতেন।

জয়দেবপুর থানার ওসি আমিনুল ইসলাম জানান, রোববার দুপুরে বিকাশের ডিলার সুমন দুই কর্মী ইকবাল এবং আসাদুজ্জামানকে সঙ্গে নিয়ে বিকাশের সংগৃহিত টাকা ঊনিশে টাওয়ারে অবস্থিত ইউসিবি ব্যাংকের শাখায় জমা দিতে যান।

পথিমধ্যে ৪জনের একটি ছিনতাইকারী দল মোটর সাইকেলযোগে এসে তাদের গতিরোধ করে। এসময় সুমন টাকা দিতে অস্বীকৃতি জানালে ছিনতাইকারীদের সঙ্গে তাদের ধস্তাধস্তি হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে ছিনতাইকারীদের নিক্ষিপ্ত গুলিতে ইকবাল ও আসাদুজ্জামান গুরুতর আহত হন।

পরে ছিনতাইকারীরা টাকার ব্যাগ নিয়ে ময়মনসিংহের দিকে পালিয়ে যায়। পালিয়ে যাওয়ার সময় তাদের ফেলে দেয়া একটি পিস্তল ও ৫ রাউন্ড গুলি পরিত্যক্ত অবস্থায় পুলিশ উদ্ধার করে। ছিনতাইকারীদের ধরতে পুলিশ তৎপর রয়েছে এবং আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে জানান তিনি।

হাবিবুর রহমান/ইএ

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে