আপনি আছেন
প্রচ্ছদ > ক্যাম্পাস > শিক্ষার্থীদের ফেসবুক গ্রুপের ৭ বছরে পদার্পণ

শিক্ষার্থীদের ফেসবুক গ্রুপের ৭ বছরে পদার্পণ

fb group2

প্রতিচ্ছবি প্রতিবেদক:

সপ্তম বর্ষে পদার্পণ করলো ফেসবুকভিত্তিক সাবেক শিক্ষার্থীদের গ্রুপ ‘এসএসসি ২০০২ ও এইচএসসি ২০০৪ বাংলাদেশ’। এ উপলক্ষে রাজধানীর সোবাহানবাগে আনন্দ উল্লাস কমিউনিটি সেন্টারে শনিবার এক জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এটি (ssc 2002 & hsc 2004 Bangladesh )বাংলাদেশের একটি সর্ববৃহৎ এ্যাকটিভ ফেসবুক গ্রুপ। বর্তমানে গ্রুপটির সদস্য সংখ্যা প্রায় ৩০,০০০ হাজার। কেবল দেশেই নয় বিদেশেও ছড়িয়ে আছে তাদের সদস্যরা।

এই গ্রুপটির প্রধান উদ্দেশ্য ফেসবুকের মাধ্যমে দেশ কিংবা বিদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ওই ব্যাচের সাবেক শিক্ষার্থীরা যেন সব সময় একে অপরকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়। প্রত্যেক সদস্য যার যার অবস্থান থেকে অন্যদের বিভিন্নভাবে সহযোগিতা করে আসছে।

এই গ্রুপে যারা এখনো বেকার আছেন তাদের কর্মসংস্থানের জন্য ইতোমধ্যে অনেকেই গ্রুপের মাধ্যমে যোগ্যতা অনুযায়ী বিভিন্ন পেশায় কর্মসংস্থানের সুযোগ পেয়েছে। গ্রুপের সদস্যরা বড় বড় বিভিন্ন পেশায় নিয়োজিত থাকায় (যেমন-ডাক্তার, ইঞ্জিনিয়ার, ব্যবসায়ী, সরকারি চাকরিজীবী, আইনজীবী) তারা নিজ নিজ অবস্থান থেকে সাধ্যমত সবাইকে সেবা দিয়ে যাচ্ছে।

প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ঢাকা ছাড়াও বাংলাদেশের বিভিন্ন জেলা শহরে জমকালো অনুষ্ঠানের আয়োজন করা হয়। এছাড়াও বাংলাদেশের বাইরে বিভিন্ন দেশে যারা গ্রুপের সদস্য আছেন তারাও বিভিন্ন অনুষ্ঠান আয়োজন করেন।

 

এএস

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে