আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > মশারির মতো শাড়ি পড়তে না চাওয়ায় বাদ পড়লেন শ্রীলেখা

মশারির মতো শাড়ি পড়তে না চাওয়ায় বাদ পড়লেন শ্রীলেখা

মশারির মতো শাড়ি পড়তে না চাওয়ায় বাদ পড়লেন শ্রীলেখা

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

মশারির মত পাতলা শাড়ি না পরতে চাওয়ায় অভিনয় থেকে বাদ পড়লেন শ্রীলেখা মিত্র। কিন্তু গুজব ছড়িয়েছে অন্য কিছু। যার প্রতিবাদ করলেন এই জনপ্রিয় অভিনেত্রী।

ওয়েব সিরিজে অভিনয়ের শর্ত হিসেবে জনপ্রিয় ভারতীয় অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে মশারির মতো শাড়ি পড়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। ‘দুপুর ঠাকুরপো’র প্রসঙ্গ নিয়ে কথা বলতে গিয়ে তিনি একথা জানান।

নির্মাতারা বলেছেন, শ্রীলেখা ওজন কমাননি বলে তারা তাকে বাদ দিয়েছেন। তবে অভিনেত্রী বলেছেন, কুরুচিপূর্ণ কনটেন্টের কারণে কাজটা করেননি তিনি।

জনপ্রিয় এ অভিনেত্রী বলেন, আমি তো এই প্রথমবার শুনছি যে, ওজনের জন্য আমাকে বাদ দেওয়া হয়েছে। ইন্ডাস্ট্রিতে তো সকলেই জানে, আমি মোটাসোটা। সেই হোমওয়র্কটা করে নিয়ে ওদের আসা উচিত ছিল।

তিনি বলেন, আমাকে লুকটেস্টে যে শাড়িটা পরতে দেওয়া হয়েছিল, সেটা একেবারে মশারির মতো। এ রকম স্লিজ শো আমি কেন করব? আর ওদের বাঙালি বউদি চাই, না কি ভোজপুরি বউদি চাই- সে ব্যাপারেও একটু পরিষ্কার থাকা উচিত ছিল।

কাজের প্রসঙ্গে তিনি বলেন, আমি শুধু ভাল কাজটা করতে চাই। কখনও কখনও যে অবসাদ-হতাশা আসে না, তা নয়। তবে আমার দ্বারা কারও ক্ষতি হয়নি কোনও দিন।

শ্রীলেখা বলেন, আমার কাছে বড় ব্যানার বা ছোট ব্যানার ম্যাটার করে না। পুরো ছবিটা ভাল কি না, সেটা আমার কাছে ম্যাটার করে। শুধু আমার চরিত্রটা নয়। তাই পোস্টারে কত বড় করে আমার মুখ গেল, ছবির বাজেটের কতটা আমার জন্য রাখা হল- এগুলো নিয়ে আমি ভাবি না। আমি ব্যবসায়ী হতে পারিনি।

 

এএম/এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে