আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > জাহিদ-মোনালিসার ‘যে মাসে সুখ থাকে’

জাহিদ-মোনালিসার ‘যে মাসে সুখ থাকে’

জাহিদ-মোনালিসার ‘যে মাসে সুখ থাকে’

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

আসছে ঈদে টেলিভিশোনে প্রচারিত হবে নাটক ‘যে মাসে সুখ থাকে’। মেহরাবের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জনপ্রিয় অভিনেতা জাহিদ হাসান। নাটকটিতে অভিনয়ও করেছেন তিনি। তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে অভিনেত্রী মোজেজা আশরাফ মোনালিসাকে।

নাটকটি প্রসঙ্গে জাহিদ হাসান বলেন, ‘আমি সাধারণত অভিনয় করতেই বেশি স্বাচ্ছন্দ্যবোধ করি। তবে মাঝেমধ্যে নাটক নির্মাণ করতেও বেশ ভালো লাগে। সে ভালোলাগা থেকেই একটি বার্তাধর্মী নাটক নির্মাণ করেছি, যার নাম দিয়েছি ‘যে মাসে সুখ থাকে।’

নাটকের গল্প সম্পর্কে জাহিদ হাসান জানান, মূলত এ নাটকের মূল মেসেজ হচ্ছে টাকাই জীবনের সব নয়। রতন একটি অফিসে চাকরি করেন। হঠাৎ করে অনেক টাকা পেয়ে তার স্বাভাবিক জীবনযাপনে বেশ পরিবর্তন আসে। এতে তার কাছের মানুষগুলো একে একে তার কাছ থেকে দূরে চলে যায়। তার স্ত্রী কলিও এ নিয়ে অনেক বিরক্ত।

একসময় রতন উপলব্ধি করতে পারে, টাকাটাই সব নয়। যে মাসে টাকা ছিল না সে মাসেই তার সুখ ছিল। তাই যার টাকা তাকে ফেরত দিতে যায় রতন।

মোনালিসা বলেন, ‘জাহিদ ভাইয়ের সহশিল্পী হিসেবে কাজ করাটা আমার কাছে অনেক উপভোগের ছিল। আশাকরি নাটকটির গল্প এবং আমাদের অনবদ্য অভিনয় দর্শকের ভালো লাগবে।’

 

এএম/এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে