আপনি আছেন
প্রচ্ছদ > খেলাধুলা > এক রাতে সালাহ’র ৩ পুরষ্কার

এক রাতে সালাহ’র ৩ পুরষ্কার


প্রতিচ্ছবি স্পোর্টস ডেস্ক:

লিভারপুলের হয়ে চলতি মৌসুমে ৫০ ম্যাচে ৪৩ গোল করে পুরো ফুটবল বিশ্বকে অবাক করে দিয়েছেন তুরষ্কের ফরোয়ার্ড মোহাম্মদ সালাহ।

অসাধারণ পারফরম্যান্সে লিভারপুলকে ইংলিশ লিগের শিরোপা জেতাতে না পারলেও সেরাদের লড়াইয়ে রেখেছেন। তবে চ্যাম্পিয়নস লিগের ফাইনালে তুলেছেন। ভাগ্য সহায়তা করলে মোহাম্মদ সালাহর হাতে ২৬ মে উঠতেও পারে চ্যাম্পিয়নস লিগের শিরোপা।

এদিকে বৃহস্পতিবার রাতে তার হাতে উঠেছে তিনটি পুরস্কার। লিভারপুলের সেরা খেলোয়াড় নির্বাচিত হওয়ার পাশাপাশি, খেলোয়াড়দের ভোটে প্লেয়ার্স প্লেয়ার অব দ্য সিজনের পুরস্কার পান সালাহ। লিভারপুলের অনুষ্ঠান শেষ করে লন্ডনে উড়াল দেন সালাহ। সেটাও প্রাইভেট জেটে। লন্ডনে তাকে পুরস্কৃত করে ফুটবল রাইটার্স অ্যাসোসিয়েশন।

রেকর্ড ভোট পেয়ে ফুটবল রাইটার্স অ্যাসোসিয়েশনের বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হন সালাহ। এ পুরস্কার পেতে সালাহ পিছনে ফেলেছেন ম্যানচেস্টার সিটির কেভিন ডে ব্রাউনি এবং টটেমহ্যাম হটস্পারের হ্যারি কেনকে। এর আগে এপ্রিলে পেশাদার ফুটবল অ্যাসোসিয়েশনের বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কারও পেয়েছেন সালাহ।

এই মুহূর্তে ক্লাব ছাড়ার কোনো পরিকল্পনা নেই জানিয়ে গণমাধ্যমকে সালাহ বলেন, এখানে আমার দারুণ সময় কাটছে। আমি খুশি আছি এবং সবকিছু ভালো যাচ্ছে। লিভারপুলের হয়ে আমাদের আরও বড় স্বপ্ন আছে। আপনারাই দেখছেন আমরা কতটা ভালো খেলেছি। সামনেই আমাদের চ্যাম্পিয়নস লিগের ফাইনাল আছে। সবাই বেশ উচ্ছ্বাস নিয়ে অপেক্ষা করছে। এটা মাত্র শুরু হলো। মাত্রই আমার প্রথম বছর এবং আমাদের বেশ কয়েকজনের জন্য প্রথম। শেষ বছর কি হয়েছিল তা বলতে পারছি না তবে এ বছরটি আমরা দারুণ কাটিয়েছি।

উল্লেখ্য, রোমা থেকে ৩৬.৯৬ মিলিয়ন ইউরোতে এবার লিভারপুলে যোগ দেন সালাহ।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে