আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > গোপনে বিয়ে করলেন নেহা ধুপিয়া

গোপনে বিয়ে করলেন নেহা ধুপিয়া

গোপনে বিয়ে করলেন নেহা ধুপিয়া

প্রতিচ্ছবি বিনোদন ডেস্ক:

সোনম কাপুরের বিয়ের মাত্র দুদিনের মধ্যে সাতপাকে বাঁধা পড়লেন  বলিউডের আরও এক জনপ্রিয় অভিনেত্রী নেহা ধুপিয়া। ১০ মে বৃহস্পতিবার নিজের দীর্ঘদিনের প্রেমিক অঙ্গদ বেদীকে বিয়ে করেছেন নেহা। অঙ্গদ বেদী নেহা ধুপিয়ার চেয়ে বয়সে দুই বছরের ছোট।

তবে ঢাকঢোল পিটিয়ে নয়, নেহা বিয়েটা সেরেছেন অতি গোপনে। বিয়ে গোপনে করলেও বেশিক্ষণ সেটা লুকিয়ে রাখেননি এই অভিনেত্রী। খুশির খবরটা নিজেই টুইট করে সকলকে জানিয়েছেন তিনি। জানালেন তিনি বিবাহিত।

বিয়ের দিনেই এক টুইট বার্তায় অভিনেত্রী লেখেন, ‘আমার জীবনের সেরা সিদ্ধান্তটা নিয়ে ফেললাম। বেস্ট ফ্রেন্ডকে বিয়ে করলাম। হ্যালো, হাজব্যান্ড অঙ্গদ বেদী।’

একই স্টাইলে বিয়ের খবর জানিয়েছেন নেহার স্বামী অঙ্গদ বেদীও। তিনি লিখেছেন, ‘বেস্ট ফ্রেন্ড এখন স্ত্রী। হ্যালো, মিসেস বেদী। নেহা ধুপিয়া।’

তবে শুধু টুইটই নয়, বিয়ের কয়েকটি ছবিও পোস্ট করেছেন নব দম্পতি। সেখানে হালকা গোলাপী লেহেঙ্গা এবং ভারী গহনাতে ধরা দিয়েছেন নেহা ধুপিয়া এবং অঙ্গদ বেদীর পরনে সাদা শেরওয়ানি ও মাথায় গোলাপী পাগড়ি।

পুরোদস্তুর শিখ প্রথা মেনে বিয়ে করেছেন নব দম্পতি নেহা ধুপিয়া ও অঙ্গদ বেদী। টুইটারে বিয়ের খবর জানার পর নতুন এ জুটিকে শুভেচ্ছা জানিয়েছে গোটা বলিউড। তাদের অভিনন্দন জানিয়েছেন চলচ্চিত্র নির্মাতা, প্রযোজক, অভিনেতা, অভিনেত্রীরা।

এআর

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে