আপনি আছেন
প্রচ্ছদ > বিনোদন-সংস্কৃতি > নাম পরিবর্তন করলেন সোনম কাপুর

নাম পরিবর্তন করলেন সোনম কাপুর

সোনম কাপুর ও আনন্দ আহুজা

প্রতিচ্ছবি প্রতিবেদক:

জমকালো আয়োজনে গতকাল মঙ্গলবার সকালে মুম্বাইয়ের বান্দ্রায় সোনামের খালার বাংলোতে শিখ রীতিতে সোনম ও আনন্দ আহুজার বিবাহ সম্পন্ন হয়। ভারতীয় ঐতিহ্যবাহী বউয়ের সাজে দেখা যায় তাকে। দীর্ঘদিনের প্রেমিক আনন্দ আহুজার সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন সোনম কাপুর।

নাম পরিবর্তন করলেন সোনম কাপুর

ইতোমধ্যে সোনম কাপুর ও আনন্দ আহুজার বিয়ের ছবি ইনস্টাগ্রামে প্রকাশিত হয়েছে। মজার ব্যাপার হলো, বিয়ের পর পরই সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে নিজের নামের সঙ্গে আহুজা যুক্ত করেছেন অনিল কাপুর কন্যা।

সোনম কাপুর ও আনন্দ আহুজা গতকাল ৮ মে সকালে বিয়ে বন্ধনে আবদ্ধ হন। এদিন সন্ধ্যায় জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয় বিবাহত্তোর সংবর্ধনা। সেখানে উপস্থিত হন বলিউডের জনপ্রিয় সব তারকারা।

সোনম কাপুরের ইনস্ট্রাগ্রামে এখন তার নাম লিখা রয়েছে, সোনম কাপুর আহুজা। বিষয়টি নিয়ে সোনম ভক্তরা সোশ্যাল মিডিয়ায় মজার সব পোস্ট করছেন। অনেকেই সোনম কাপুর আহুজাকে নবজীবনের শুভেচ্ছা জানাচ্ছেন।

এর আগে ৭ মে অনুষ্ঠিত হয় মেহেদী অনুষ্ঠান ও সঙ্গীত আসর। সেখানেও দেখা গেছে বলিউড তারকাদের উপস্থিতি। সোনম কাপুরের বাবা অনিল কাপুর, চাচা সঞ্জয় কাপুরকে নাচে অংশ নিতেও দেখা গেছে।

অভিনেতা অমিতাভ বচ্চন, জ্যাকুলিন ফার্নান্দেজ, করন জোহর, অভিষেক বচ্চন, আমির খান, সাইফ আলী খান, রাণী মুখার্জী,রণবীর সিং’সহ বলিউড তারকারা আলো ছড়িয়েছেন সোনম কাপুরের বিয়ের অনুষ্ঠানে।

এসএম

সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করে আমাদের সঙ্গে থাকুন:
symphony

অনুরূপ সংবাদ

Leave a Reply

উপরে